অবতক খবর,২৯ জুনঃ বিজেপির বুথ সভাপতির গলায় দড়ি দেওয়া দেহ উদ্ধার! বিজেপির অভিযোগ তৃণমূলের লোকজন মেরে ঝুলিয়ে দিয়েছে তাদের কর্মীকে।

পঞ্চায়েত ভোটকে নিয়ে ফের উত্তেজনা ছড়ালো সবং এলাকায়।বিভিন্ন জায়গায় গুলি চালনা,মারামারি বাড়িতে হামলার পাশাপাশি এবার বিজেপি বুথ সভাপতি কে মেরে টাঙিয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে আর তা নিয়েই উত্তেজনা সবংয়ের এই দশ নম্বর অঞ্চল বলপাই অঞ্চলে।ঘটনা ক্রমে জানা যায় এই দিন সবং বলপাই ১০ নং অঞ্চলের নিজের বাড়ি থেকেই এই বিজেপি বুথ সভাপতি দীপক সামন্তর গলায় দড়ি দেওয়া বডি উদ্ধার হয়।আর তাতেই বিজেপি অভিযোগ করে তাদের কর্মীকে মেরে টাঙিয়ে দেওয়া হয়েছে যদিও এদিন এই দীপক সামন্তের পরিবারের লোক একই দাবি করে।তাদের অভিযোগ বেশ কয়েকদিন ধরেই তৃণমূলের লোকজন তাদের বাড়িতে হুমকি দিচ্ছিল।তারা এও হুমকি দেয় যে এবার তাকে মেরে ফেলা হবে। এরপর থেকেই দীপক সামন্ত কিছুটা চুপচাপ হয়ে যায়।কিন্তু এদিন সকালে তার বাড়ি থেকে দেহ উদ্ধারের হয় এবং তাতেই নাম জড়ায় এলাকার কয়েকজন তৃণমূল নেতা কর্মীর।যদিও প্রসঙ্গক্রমে বলা যায় রাজনৈতিক হিংসা অব্যাহত গোটা রাজ্যের সঙ্গে জঙ্গলমহলে। সম্প্রতি পূর্ব মেদিনীপুরে সাদা থান পাঠানোর অভিযোগ ওঠে তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে।আর তা নিয়ে রাজ্য রাজনীতি সর-গরম হয়ে ওঠে।কারণ শাসকদলের এই কুরুচিকর মানসিকতার বিরুদ্ধে অনেকেই সরব হন।

এই ঘটনায় বিজেপি কটাক্ষ করেছে শাসক দল তৃণমূলের কয়েকজন নেতা এবং পুলিশের বিরুদ্ধে। ঘাটাল সাংগঠনিক সভাপতি তন্ময় দাস বলেন এখন হুমকি বা উত্তেজনা করছে তা নয় ২০২১ এর নির্বাচনের পর থেকেই রেজাল্ট যেদিন থেকে বেরিয়েছে তার পর থেকেই এই তাদের বুথ সভাপতি কে রীতিমতো হুমকির মুখে পড়তে হয়। বহুবার মেরে দেওয়ার ভয় ও দেখায় এই শাসক দলের নেতাকর্মীরা। যদিও তৃণমূলের লোকজন রাজ্যের বিভিন্ন এলাকায় সাদা থান পাঠিয়েছে বলে অভিযোগ করেন তন্ময়বাবু।আর সেই ঘটনায় কাল হলো। যদিও এর আগে বহুবার পুলিশে অভিযোগ জানানো হয়, কিন্তু তারপরও কোন লাভ হয়নি। তন্ময় বাবু এও দাবি করেন সিবিআই তদন্ত করাতে হবে তাদের এই বুথ সভাপতি মৃত্যুতে।এরই সঙ্গে ফাস্ট ম্যাজিস্ট্রেটকে দিয়ে পোস্ট মর্টেম করাতে হবে না হলে তারা মৃতদেহ দাহ করবে না।