অবতক খবর,১৬ এপ্রিলঃ বারাকপুর পৌরসভার দু নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নামে কিছু বললে তার জিভ ছেড়ে দেব সেই কাউন্সিলর ই আজ বেশুরো।

যারা অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নামে কুরুচিকর মন্তব্য করবেন তাদের জিভ টেনে ছিড়ে দেবো এই দাবি করেছিলেন বারাকপুর পৌরসভার 2 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সম্রাট তপাদার। আর এই দু’নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সম্রাট তপাদারের মুখেই আজ অন্য সুর। তিনি তার ফেসবুক পেজে একের পর এক মন্তব্য করে চলেছেন আর এই মন্তব্যেই উঠছে প্রশ্ন তাহলে কি তিনি দল ছাড়তে চলেছেন ছাড়তে চলেছেন তার কাউন্সিলর পদ।

তিনি এক জায়গায় লিখেছেন আজ আমি মুক্তি চাই। আমি চেয়েছিলাম রাজনীতি শুধু মানুষের উন্নয়নের জন্য হবে সততা আদর্শ শিক্ষা বিক্রি হবে না কিন্তু আমি ভুলে গেছিলাম বর্তমান রাজনীতিতে এর কোন মূল্য নেই। যেখানে বিশ্বাস সততা নিষ্ঠার অনেকদিন আগেই গলা টিপে খুন করা হয়েছে। তাই আমি মুক্তি চাই।

আজ তিনি লেখেন গরমে হাঁসফাঁস করছে আবহাওয়ার পরিবর্তন শুধু সময়ের অপেক্ষা। তিনি বলেন ১০ বছর আগে যে চিন্তা ছিল তার তো পরিবর্তন হয়েছে। রাজনীতিতে এসেছি সমাজসেবার কাজ করতে। পলিটিক্স ইজ এ আর্ট অফ অপরচুনিটি। সমাজে যেসব কাণ্ডকারখানা চলছে তার সাথে মানিয়ে নিতে পারছি না। রাজনীতিতে হতাশার কোন দাম নেই আবেগের কোন দাম নেই কার কাছেই বা দেখাবেন আপনি আবেগ শোনার লোক নেই। রাজনীতি তে বিশ্বাস ক্রমশ হারিয়ে যাচ্ছে যেখানে নিষ্ঠার কোন দাম থাকে না আনুগত্যের কোন দাম থাকে না সেখান থেকে মুক্তি পাওয়াটাই ভালো।