অবতক খবর,৭ এপ্রিলঃ বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার নাম করে সন্তানকে নিয়ে বেরিয়েছিলেন গৃহবধূ। তারপর থেকে তার আর কোনো খোঁজ নেই। স্ত্রীকে ফিরে পাওয়ার আশায় থানার দ্বারস্থ হয়েছেন স্বামী। ঘটনাটি নদিয়ার শান্তিপুরের সুত্রাগড় অঞ্চলের চুনুড়ি এলাকার।

জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা ২৩ বছর বয়সী জয়িতা দেবনাথের সঙ্গে বিয়ে হয় পূর্বস্থলী থানা এলাকার পারুলিয়া এলাকার লক্ষণ দেবনাথের। যদিও দু’জনেরই আগে একবার বিয়ে হয়েছিল৷ তবে তা টেকেনি৷ পরে দেখাশোনা করে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। জয়িতার আগের পক্ষের পাঁচ বছরের এখটি ছেলে রয়েছে। সেই সন্তানকে নিয়ে বেশ সুখেই চলছিল তাদের সংসার। স্বামী লক্ষণ দেবনাথ কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন।

কয়েকদিন আগে জয়িতা বাপের বাড়িতে বেড়াতে এসেছিলেন। শ্বশুরবাড়িতে ফিরে যাবেন বলে সন্তানকে নিয়ে মঙ্গলবার সকালের দিকে রওনা হন বাপের বাড়ি থেকে। কিন্তু শ্বশুরবাড়িতে ফিরে না যাওয়ায় জয়িতার বাবা যোগাযোগ করেন লক্ষণ দেবনাথের সঙ্গে। খবর পাওয়া শান্তিপুরে শ্বশুরবাড়িতে ছুটে আসেন লক্ষণ। শুরু হয় খোঁজখবর। কিন্তু জয়িতার আর কোনও খবর পাওয়া যায় না।

অবশেষে শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন লক্ষণ দেবনাথ। তিনি জানান, বেশিরভাগ সময় ফোনে ব্যস্ত থাকতেন জয়িতা। তাই কোনও সম্পর্কে জড়িত আছে কিনা তা জানা নেই। পুলিশের দ্বারস্থ হয়ে তার আর্জি, যে কোন উপায়ে তার স্ত্রীকে খুঁজে দেওয়া। ইতিমধ্যে গৃহবধূর খোঁজ শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।