অবতক খবর,৭ এপ্রিলঃ তৃণমূল কর্মীরা দিনভর বসে থেকে সাধারণ খেটে খাওয়া মানুষদের আবেদন পত্র পূরণ করলো দুয়ারে সরকার কর্মসূচিতে। আর সেই নির্ভুল আবেদন পত্র জমা দেওয়া হলো প্রশাসনের উপস্থিত কর্তাদের কাছে। ঠিক এভাবেই একের পর এক বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা পেতে আসা সাধারণ নাগরিকদের জন্য উপস্থিত তৃণমূল কর্মীরা একটানা কয়েক ঘন্টা ধরে কাজ করে গিয়েছেন।

এদিন সকাল থেকে কালিয়াচক ১ ব্লকের গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায় দুয়ারে সরকার কর্মসূচি অনুষ্ঠিত হয়‌। সেই কর্মসূচিতেই গয়েশবাড়ি অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনির নেতৃত্বে দলের শিক্ষিত কর্মীরা বসে থেকে সাধারণ মানুষের বিভিন্ন প্রকল্পের আবেদন পত্র পূরণ করেন। আর এই প্রকল্পে দিনমজুরেরা ঠিকঠাক ভাবে আবেদন করতে পারছেন কিনা তারও তদারকি করেন গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান রেমিকা বিবি, সংশ্লিষ্ট অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনি, জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সহ স্থানীয় দলীয় নেতৃত্বরা।

এদিন সকাল থেকেই গয়েশবাড়ি প্রাথমিক বিদ্যালয় চত্বরে দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হয় । এই ক্যাম্পে এতদিন ৩০টি প্রকল্পের আবেদন পত্র নেওয়া হচ্ছিল। নতুন করে আরো তিনটি প্রকল্পের আবেদন সংযোজন করা হয়েছে বলেও জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে।