অবতক খবর,১২ মে,মালদা- বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো বৃহস্পতিবার সকালে মালদা জেলার পুরাতন মালদা থানার সাহাপুর বাগান পাড়া এলাকায়। মৃত ব্যক্তির নাম শংকর সাহা বয়স (৫০)বছর। মৃতদেহ আনা হলো ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

পরিবারের রয়েছে স্ত্রী জ্যোৎস্না সাহা, দুই ছেলে ও দুই মেয়ে‌। পেশায় তিনি রাজমিস্ত্রি।পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকাল রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে। আজ সকালে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করলে দেখতে পায় বাড়ি থেকে কিছুটা দূরে একটি ভাঙ্গা বাড়ির ভেতরে তার ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়।

এই বিষয়ে মৃতব্যক্তির ছেলে জানায় যে, তার বাবা প্রত্যেক দিনের মতো গতকাল রাতে খাওয়া-দাওয়া করে পরিবারের সদস্যদের সাথে ঘুমিয়ে পড়েন। আজ সকালে ঘুম থেকে উঠে দেখতে পায় তার বাবার ঝুলন্ত দেহ। তবে কী কারণে তার বাবা আত্মহত্যার পথ বেছে নিল পরিবারের কোন সদস্যই বুঝে উঠতে পারছে না। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।