অবতক খবর,মালদা,১২ মে: বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা সহ বিভিন্ন দাবি নিয়ে গাজোল ব্লকের ঘাকসোল এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)।

আর অবরোধকারীর সঙ্গে পুলিশের ধুন্ধুমার কান্ড ঘটলো । অবরোধকারীদের ব্যাপক লাঠিপেটা করে পুলিশ বলে অভিযোগ । আটক করা হয় কামতাপুর পিপলস পার্টির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীদের। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ এই ঘটনাকে ঘিরে গাজোল ব্লকের ৩৪ নম্বর জাতীয় সড়কে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। জাতীয় সড়ক অবরোধ ঠেকাতে কেপিপি নেতা-কর্মীদের টেনেহিঁচড়ে গাড়িতে তুলে পুলিশ । এমনকি অবরোধ করার ক্ষণিকের মধ্যেই শুরু হয় পুলিশের লাঠিচার্জ বলে অভিযোগ। আর এই ঘটনাকে ঘিরে কেপিপি নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আগামীতে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছে।

কামতাপুর পিপলস পার্টি রাজ্যের সাধারণ সম্পাদক সুভাষ বর্মন জানিয়েছেন, গণতান্ত্রিক দেশে সকলের অধিকার রয়েছে প্রতিবাদ আন্দোলন করার । এদিন উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি জানিয়ে এবং বেকারত্ব দূরীকরণের দাবিতে শান্তিপূর্ণভাবে গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়ক সাময়িক সময়ের জন্য অবরোধ কর্মসূচি গ্রহণ করা হয়েছিল । কিন্তু অবরোধ শুরু করার আগেই পুলিশ অন্যায়ভাবে সংগঠনের নেতাকর্মীদের ওপর যথেচ্ছভাবে লাঠিচার্জ করেছে। টেনেহিঁচড়ে আমাদের গাড়িতে তোলা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি । এই অন্যায়ের বিরুদ্ধে আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছে কামতাপুর পিপলস পার্টির নেতাকর্মীরা।