অবতক খবর,২০ মার্চ,চাঁচল:- বাড়ির সীমানাকে ঘিরে দুই পরিবারের মধ্যে বচসা। অসালালীন ভাষায় গালাগালির প্রতিবাদ করায় বাঁশ ও লাঠি নিয়ে চড়াও হয়ে মারধরের অভিযোগ।ঘটনায় জখম দুই।আহতরা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করার পর গোটা ঘটনা নিয়ে চার জনের বিরুদ্ধে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।রবিবার সকালে ঘটনাটি ঘটেছে চাঁচলের কলিগ্রাম এলাকায়। ঘটনার তদন্তে চাঁচল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চাঁচলের কলি গ্রাম এলাকার বাসিন্দা চামেলি বিবির একটি জায়গা রয়েছে। সেই জায়গা দীর্ঘদিন ধরে বেদখল করার চেষ্টা করছে প্রতিবেশী হাবিবুল ইসলাম ও খালেমা বিবি রা বলে অভিযোগ। আজ সাতসকালে চামেলী বিবির মেয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকলে হঠাৎই প্রতিবেশী হাবিবুল ইসলাম ও খালেমা বিবি রা অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে প্রথমে চামেলি বিবির মেয়েকে মার মাথায় বাঁশ দিয়ে মারা হয়।

তারপর সেখানে চামেলি বিবি ছুটে আসলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ বাসের আঘাতে মাথা ফুলে যায়। ঘটনায় ছুটে আসে প্রতিবেশীরা। তারপর তড়িঘড়ি করে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আসল থেকে প্রাথমিক চিকিৎসার চাঁচল থানায় লিখিত অভিযোগ করতে আসলে উক্ত বিবাদী গন তাদের কে প্রাণনাশের হুমকি দেয়। গোটা ঘটনা নিয়ে চাঁচোল থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্তরা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।