অবতক খবর,২৭ জানুয়ারিঃ প্রতি মাসে রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচতে অনেকেই এখন বার্ষিক রিচার্জ প্ল্যান বেছে নেন। রিলায়েন্স জিও তাঁর গ্রাহকদের জন্য এই ধরণের একটি প্ল্যান অফার করছে, এখন পর্যন্ত এই প্ল্যানের বৈধতা ছিল এক বছর অর্থাৎ 365 দিন।

তবে যারা এই প্ল্যানে রিচার্জ করেছেন তাঁদের জন্য জিও বাড়তি সুবিধা ঘোষণা করেছে। যাঁরা এই প্ল্যানটি বেছে নেবেন তাঁদের অতিরিক্ত ২৩ দিনের ভ্যালিডিটি পাবে৷ অর্থাৎ যারা এই প্ল্যানটি বেছে নেবেন তারা ৩৮৮ দিনের জন্য এই প্ল্যানে সুবিধা পাবেন অথচ দিতে হবে মাত্র ৩৬৫ দিনের টাকা৷ অর্থাৎ একবার রিচার্জ করলে প্রায় ১৩ মাস কোন টেনশন থাকবে না।

রিলায়েন্স জিওর সম্পূর্ণ বিবরণে ২.৯৯৯ প্ল্যান.. Jio-এর ২৯৯৯ টাকার প্ল্যান, ব্যবহারকারীরা প্রতিদিন ২.৫ জিবি ডেটা পেতে পারেন। এছাড়াও, ৭৫ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে।

বিশেষ অফারের অধীনে, এই প্ল্যানটি ৩৬৫ দিন + ২৩ দিনের বৈধতা দেয়। রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা। এছাড়াও, এই প্ল্যানে রোজ বিনামূল্যে ১০০ টি এসএমএস করা যাবে।

বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং এসএমএস পরিষেবার পাশাপাশি, Jio গ্রাহকরা এই প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পান।

এখন Jio-এর এই বার্ষিক প্ল্যানে দেওয়া 2.5 GB দৈনিক ডেটা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের গতি 64Kbps-এ নেমে আসবে।

তাহলে আপনি যদি নিশ্চিত হয় যান, আর দেরি না করে, প্রতি মাসে রিচার্জ করার পরিবর্তে একবারে জিওর দেওয়া এই বার্ষিক প্ল্যানটি বেছে নিতেই পারেন৷