অবতক খবর , ময়নাগুড়িঃ       বাইক ও গাড়ির সংঘর্ষ দু’জনের মৃত্যু হল। সোমবার রাতে একটি বাইকে করে ওই দুজন টেকাটুলি থেকে ময়নাগুড়ি ফিরছিলেন। সম্পর্কে তাঁরা জামাইবাবু ও শ‍্যালিকা।

পুলিশ জানায়, মৃত জামাইবাবু সজল দত্ত (৫৭) ময়নাগুড়ির টেকাটুলির কালীরহাট এলাকার বাসিন্দা। শ‍্যালিকা অনিতা বসু (৫০) ময়নাগুড়ি শহরের আনন্দনগর সাহাপাড়ার বাসিন্দা। ফেরার পথে টেকাটুলিতে ধূপগুড়ি থেকে শিলিগুড়িগামী একটি ছোট চারচাকার গাড়ি বাইকটির পেছনে সজোরে ধাক্কা মারে। দুজনকেই রাতে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার জলপাইগুড়ি মর্গে ময়নাতদন্তের পর পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হয়।

হাইওয়ে ট্রাফিক ওসি মোস্তাফা হোসেন বলেন, ওই ছোট গাড়ির চালক বেপরোয়াভাবে বাইকে ধাক্কা মারেন। পরে পিছু ধাওয়া করে সেই গাড়িটিকে আটক করা হয়েছে। গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। ছোট গাড়িটি ধূপগুড়ি থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল। চালক একাই ছিলেন। পথে ধারাইকুড়ি ও জলঢাকা সেতু সংলগ্ন এলাকায় গাড়িটি আরও দুজনকে ধাক্কা মারে। তবে তাঁরা সুস্থ রয়েছেন।

অনিতাদেবী সোমবার বিকেলে টেকাটুলিতে ভাগ্নির বাড়িতে মনসা পুজোর প্রসাদ খেতে যান। প্রসাদ খাওয়ার পর জামাইবাবু সজল দত্ত অনিতাদেবীকে বাইকে চাপিয়ে ময়নাগুড়ির সাহাপাড়ায় পৌঁছে দেওয়ার জন্য রওনা দেন। টেকাটুলিতে ছোট গাড়িটি বাইকের পেছনে সজোরে ধাক্কা মারে বলে পুলিশ সূত্রের খবর।