অবতক খবর :: উত্তর দিনাজপুর ::   বাংলার মানুষের মৃত্যু কামনা করছে অমিত শাহ। খুব দুঃখ লাগছে আমাদের। তারা সহায়তা না করে বা পাশে না দাঁড়িয়ে শকুনের মতো তাকিয়ে রয়েছে কখন বাংলার খারাপ অবস্থা হবে। তাদের এই ভাবনাকে ধিক্কার জানাই। বুধবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বিধানসভার তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী তার গোলঘরে বসে সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন এভাবেই।

তিনি বলেন, বিজেপি মিথ্যে কথা বলছে। বিভ্রান্তিকর প্রচার করে চলছে। পশ্চিমবঙ্গের মানুষকে তারা বদনাম করতে চাইছে। অথচ এই কঠিন পরিস্থিতিতে অতিমারি নির্মূল করতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা যা করা প্রয়োজন তাই করে চলেছেন। এরপর এলো আমফান। সে বিষয়েও প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন মুখ্যমন্ত্রী। অথচ বিজেপি তাদের খেয়াল খুশি মতো নানান বিভ্রান্তিমূলক প্রচার করে চলেছেন। তাই সাধারন মানুষকে রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে সত্য ঘটনা জানাতেই এই সাংবাদিক বৈঠক বলে জানান আব্দুল করিম চৌধুরী।

তিনি আরো বলেন, দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ব্যর্থ। পরিচালনা করতে পারছেন না দেশ। সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা গঙ্গেশ দে সরকার,মেহতাব চৌধুরী প্রমূখ।