অবতক খবর, নরেশ ভকত, বাঁকুড়া :      শুক্রবার বিষ্ণুপুরের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরার হাত ধরে আবার তৃণমূল কংগ্রেসে যোগদান করেন । বিধায়ক হয়ে ২০১৬ সালে ২১ শে জুলাই এর মঞ্চে তৃনমূল কংগ্রেসে যোগদান করে ছিলেন। লোকসভা নির্বাচনের ঘোষণার পর তুষারকান্তি ভট্টাচার্য দিল্লীতে গিয়ে বিজেপি নেতৃত্বের হাত ধরে বিজেপিতে যোগদান করে ছিলেন। কিন্তু শুক্রবার তিনি আবার তাঁর পুরনো দলে ফিরে আসেন ।

এই বিষয়ে শ্যামল সাঁতরা বলেন, যে বাঁকুড়া জেলার রাজনীতিতে তুষারকান্তি ভট্টাচার্য এক বিশাল নাম তিনি 1963 থেকে জেলার রাজনীতির সাথে যুক্ত । মাঝে কোনো কারণে তিনি বিজেপিতে যোগদান করেন কিন্তু শুক্রবার তাঁর বাড়ি ফেরা হল ।

অন্যদিকে তুষারকান্তি ভট্টাচার্য বলেন যে তিনি অভিমানবশত অন্য জায়গায় গিয়েছিলেন । এখন সেই অভিমান আর নেই তাই তিনি নিজের বাড়িতে ফিরে এসেছেন । তিনি আরও বলেন যে মানুষের সেবার জন্য তাঁর রাজনীতিতে আসা কিন্তু তিনি বুঝতে পেরেছেন যে তৃণমূল কংগ্রেস ছাড়া মানুষের কথা আর অন্য কোনো দল ভাবে না । তাই তিনি মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের কাজ করতে দলে ফিরেছেন ।

শুক্রবারের অনুষ্ঠান মঞ্চ থেকে শ্যামল সাঁতরা বিজেপি কে একহাত নিয়ে বলেন যে তারা বিভেদের রাজনীতি করে ।পরদিকে বিষ্ণুপুর জেলা সাংগঠনিক জেলা সভাপতি হরকালী প্রতিহার বলেন, তিনি নিজের স্বার্থ সিদ্ধীর জন্য নিজের স্বার্থ পূরণের জন্য মানুষের সেবা জেড়ে নিজের সেবায় মননিবেশ হয়ে তিনি আবার তৃনমূলে যোগদেন।