অবতক খবর, বাঁকুড়াঃ অনিমা চৌধুরীর বাড়ি বাঁকুড়া জেলার কোতুলপুরে। অনিমা চৌধুরী দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থায় ভুগছেন । নিজের চিকিৎসা করানোর সামর্থ্য পর্যন্ত তার নেই । এমতাবস্থায় তার পাশে দাঁড়িয়ে মানবিক মুখের পরিচয় দিলেন বাঁকুড়া জেলার সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু ও জেলার পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ শিবাজী বন্দ্যোপাধ্যায় । এবং নিজেরা ব্যক্তিগত ভাবে অনিমা চৌধুরীর হাতে ৫০০০ টাকা তুলে দিলেন । অনিমা চৌধুরী তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন পাশে দাঁড়ানোর জন্য ।

অনিমা চৌধুরী বলেন , আমার শরীর অসুস্থ , ছেলে পড়াশোনা করছে , এখনও ঘর পাইনি । আমার চিকিৎসার জন্য ওনারা আমাকে সাহায্য করলেন এবং ঘর দেওয়ার বিষয়ে আশ্বাস দিয়েছেন ।

বাঁকুড়া জেলার সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু বলেন , আমাদের কাছে প্রায়ই দুস্থ গরিব মানুষ আসে । আমরা ব্যক্তিগতভাবে তাদেরকে সাহায্য করি। এবং কোথায় ভালো চিকিৎসা হবে এবং তাদেরকে সহযোগিতা করে থাকি । তিনি আরও বলেন, বিডিও সাহেবকে বলা হয়েছে তিনি সব রকমের সরকারি সাহায্য করবেন ।

বাঁকুড়া জেলা পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ শিবাজী বন্দ্যোপাধ্যায় বলেন, উনি আমাদের জেলা পরিষদে এসেছেন, আমরা তাকে সমস্ত রকম সাহায্য করেছি । এন্ডোসকপি করার জন্য বা ঔষধ কেনার জন্য আমরা ব্যক্তিগতভাবে যতটুকু সাহায্য করার করেছি ।