অবতক খবর , উত্তর দিনাজপুর :     ফের শুভ সূচনা পথশ্রী প্রকল্পের। ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী সোমবার ইসলামপুর বিধান সভার ঘোড়ামারা এলাকায় পথশ্রী প্রকল্পের মাধ্যমে একটি রাস্তার কাজের শুভ সূচনা করলেন। তিনি পথশ্রী প্রকল্পের প্রশংসা করে বলেন, প্রত্যন্ত গ্রামীণ এলাকাতেও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন পৌঁছে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই কাজের সূচনা করতে এসে তিনি আরও বলেন, এই কাজ নিয়ে যদি কোনরকম দুর্নীতি দেখেন এলাকার বাসিন্দারা তবে সরাসরি দিদিকে বল তে ফোন করে জানাবেন।

অন্যদিকে ওই কর্মসূচিতে যোগ দেওয়ার পর উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতি ফারহাত বানুর প্রতিনিধি জাভেদ আখতার জানান, একশো কুড়ি মিটার রাস্তা পথশ্রী প্রকল্পের মাধ্যমে তৈরি হচ্ছে। এই কাজের শুভ সূচনা করলেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী। এলাকার বাসিন্দারা দিদিকে বলো-তে তাদের এই রাস্তার দাবি জানিয়েছিল। সেই দাবি পূরণ করায় খুশী স্থানীয় মানুষজন।

সমাজকর্মী মহম্মদ কামালউদ্দিন বলেন, এলাকার প্রধান ও বিডিওর পাঠানো রাস্তা তৈরির প্রস্তাবকে স্বীকৃতি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এতে তারা রীতিমতো গর্বিত। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইসলামপুর ব্লকের বিডিও শতদল দত্ত।