অবতক খবর,১৬ অক্টোবরঃ বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে প্রাতঃভ্রমণকারী এবং বিজেপি কর্মী সমর্থকদের সাথে বিজয়া সাড়েন।

তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে নদীয়ার তাহেরপুরে তৃণমূল নেতা গুলিবদ্ধ প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূলের মুশল পর্ব শুরু হয়ে গেছে। এতদিন ঠিকঠাক চলছিল টাকা দিল্লি থেকে খুব আসছিল লুটপাট হচ্ছিল কোন সমস্যা ছিল না টাকা কমে গেছে কাটমানি কমে গেছে ভাগ বাটোয়ারা নিয়ে মারামারি এখন অস্ত্রশস্ত্রের কারখানা চলছে আর ওইদিকে সব সমাধান হচ্ছে। কলকাতাতেও গুলি চলছে সাধারণ মানুষ মারা যাচ্ছে বিজয়া সম্মেলনীতে যেখানে তৃণমূল সেখানেই মারামারি হচ্ছে পার্টিটা দুর্বৃত্ত ভরে গেছে এখন সেই পার্টিতে বাঁচানোর চেষ্টা করছেন মমতা ব্যানার্জি পার্টি বাঁচাতে গেলে বাংলাটা ডুবে যাবে এই অবস্থা হয়েছে।

বউবাজারে মেট্রোরেল বিপর্যয়ের জন্য আর্থিক প্যাকেজ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী এই নিয়ে তিনি বলেন,

সে ঠিক আছে, এখন পাপের প্রায়শ্চিত্ত করছেন ওনার জন্য বউবাজারে এই অবস্থা বারেবারে ভেঙ্গে পড়ছে এভাবে চলতে পারে না তার স্থায়ী সমাধান চাই তার জন্য আমার মনে হয় কেন্দ্র রাজ্য সরকার মেট্রো রেল যারা এই ব্যাপারে এক্সপার্ট আছেন সমস্যাটা খুঁজে বার করে সমাধান করা উচিত না হলে ভয় ভয় হাজার হাজার মানুষ বেঁচে থাকবেন এটা হতে পারে না।

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মন্ডল কে ইডি তলব করেছে….. এপ্রসঙ্গে তিনি বলেন……

দিল্লিতে অনেককে তলব করবে। শেষে বাবার কাছে যেতে হবে।শেষ পর্যন্ত সর্বোচ্চ স্তর পর্যন্ত হবে এত ব্যাপক দুর্নীতি হয়েছে তার মধ্যে বহু মানুষ যুক্ত আছেন। যারা সরকারে আছেন তার থেকে সবাই সুবিধা নিয়েছেন। ডালপালা ধরে সবাই আস্তে আস্তে যাচ্ছে কান্ডের দিকে।

গ্লোবাল হাঙ্গার ইনডেক্স বেরিয়েছে তাতে ১২১ টি দেশের মধ্যে ভারতের অবস্থান ১০৭নম্বরে…… এপ্রসঙ্গে তিনি বলেন…..

বিশ্বের মধ্যে হাহাকার চলছে ভারতের লোক খেয়ে পড়ে বেঁচে আছে। একটা লোকও মরে যাইনি, যারা খাওয়াতে পারছে না নিজের দেশের লোককে তারা আমাদেরকে সার্টিফিকেট দিচ্ছে ওই সার্টিফিকেটের কোন দাম নেই আমরা খাচ্ছি না শ্রীলঙ্কা আফগানিস্তানের লোককে খাওয়াচ্ছে ১০০ দেশকে আমরা ভ্যাকসিন দিয়েছি, আমরা দু’বছর ধরে দুরাবস্তার মধ্যে রাস্তাঘাট তৈরি করছি রেলওয়ে এয়ারপোর্ট সব তৈরি করছি। কোন ইনডেক্স কি করছে জানি না, ভারত নিজের ইনডেক্স তৈরি করবে।

রাজ্যে বিজেপিকে মিটিং মিছিল করতে দেওয়া হবে না এমন নিদান দিয়েছেন পূর্ব বর্ধমানের জেলা পরিষদের সহ-সভাপতি তথা রাজ্যের তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু……. এই প্রসঙ্গে তিনি বলেন…..দেখা যাবে কে কি করতে পারে না পারে পশ্চিমবাংলা থেকে উপড়ে ফেলে দেবে তৃণমূলকে মানুষ। কে অধিকার দিয়েছে এই কথা বলার তাহলে ময়দানে লড়াই হবে।

তাপস রায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বাকবিতন্ডা প্রসঙ্গে তিনি বলেন….. দেখুন সমস্যাটা কোথায় পৌঁছেছে পার্টিতে ঝগড়া কোন্দল কোথায় পৌঁছেছে যারা সর্বোচ্চ নেতা প্রথম থেকে তৃণমূলে এসেছেন দিদির বিশিষ্ট যারা এবং বিশ্বস্ত তাদের মধ্যে এরকম অবিশ্বাসের পরিবেশ ,পরস্পরকে সমালোচনা, ঝগড়া, গালাগালি চলছে পার্টি কি চলবে? আদৌ এই পার্টি কি ভালো করবে পার্টির অস্তিত্ব বিলুপ্তির দিকে যাচ্ছে।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ সোজা হয়ে আসবেন আর শুয়ে বেরোবেন এমন হুংকার ছেড়েছেন বজবজ দু নম্বর ব্লকের সহ সভাপতি বুচান ব্যানার্জী। তিনি আরো বলেন,ব্যালট বাক্সে মহিলারা চু কিতকিত খেলবেন। এর জবাবে দিলীপ ঘোষ বলেন মহিলাদের সঙ্গেই থাকুন কাপুরুষরা,হিজরারা মহিলাদের সঙ্গে নিজেদেরকে সুরক্ষিত মনে করে, দিলীপ ঘোষের সামনে এসো না বুকের উপর পা দিয়ে চলে যাবে।।