অবতক খবর,৯ জুন: গত ৫ ই জুন বৃক্ষরোপণ এর মধ্য দিয়ে দেশ তথা রাজ্য জুড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়, প্রকৃতির ভারসাম্য বাঁচিয়ে রাখার জন্য পরিবেশবিদরা “গাছ লাগান প্রাণ বাঁচান” স্লোগান তুলে বিভিন্ন অনুষ্ঠান করেন। কিন্তু পরিবেশ সপ্তাহ চলাকালীন যেখানে বৃক্ষরোপণ করছেন চারিদিকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা থেকে শুরু করে সাধারণ মানুষ সেই জায়গায় দাঁড়িয়ে প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে বহু পুরনো মূল্যবান মেহগনি গাছ কেটে বিক্রি করার অভিযোগ উঠল বেলঘড়িয়ার উদয়ন সংঘ ক্লাবের বিরুদ্ধে।

ক্লাবের সভাপতি ভক্তি ভুষণ ঘোষ এর বিরুদ্ধে এই গাছ কেটে বিক্রি করার অভিযোগ উঠেছে।এ বিষয়ে ভক্তি ভুষণ ঘোষ এর প্রতিক্রিয়া চাওয়া হলে প্রথমে তিনি চ্যানেলের বুম হাত দিয়ে সরিয়ে দেন।তারপর সাফাই দেন বাড়িতে গাছের ডাল পরছে তাই তিনি গাছটি কেটে ফেলেছেন।

স্থানীয় প্রশাসনের অনুমতি নিয়ে,গাছ কেটে বিক্রি করার বিষয়টি জানাজানি হতে সরব হয়েছেন এলাকার বাসিন্দারা।এলাকার ক্ষুব্দ স্থানীয় বাসিন্দারা এই গাছ কাটা সম্পূর্ণ বন্ধ করে দিয়েছেন এবং ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

কামারহাটি পৌরসভার পৌরপ্রধান গোপাল সাহা জানান,ক্লাব কর্তৃপক্ষ পৌরসভাকে কিছু না জানিয়ে অনৈতিকভাবে এই ধরনের মূল্যবান গাছ কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।পৌরসভার তরফ থেকে ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।