অবতক খবর,১১ এপ্রিল: প্রয়াত হলেন সুধাংশু সাহা। জানা গেছে, তাঁর ব্রেন স্ট্রোক হয়েছিল। গতকাল তাঁকে গুরুতর অসুস্থ অবস্থায় কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাঁকে পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে আজ সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ তিনি প্রয়াত হন।

উল্লেখ্য, পৌরসভা নির্বাচনে তাঁর স্ত্রী হালিশহর ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাঁর এই অকাল প্রয়াণ কেউই মেনে নিতে পারছেন না। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী। এছাড়াও শোক প্রকাশ করেছেন হালিশহর পৌরসভার চেয়ারম্যান রাজু সাহানী,উপ পৌর প্রধান শুভঙ্কর ঘোষ (সোনাই), কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান কমল অধিকারী সহ বিজপুর এর সমস্ত তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা শোক প্রকাশ করেছেন। তাঁরা কেউই মেনে নিতে পারছেন না যে, সুধাংশু সাহা এত তাড়াতাড়ি তাদের সকলকে ছেড়ে চলে যাবেন।

এ প্রসঙ্গে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী বলেন, তিনি পরলোকগমন করেছেন কিন্তু আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব তাঁর আত্মা যেন শান্তি পায়,মুক্তি পায়। পরলোকের চেয়েও যদি কোন ভালো জায়গা থাকে,তবে তাঁর যেন সেখানে স্থান পায়।