অবতক খবর, ইসলামপুর: প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ইসলামপুর পৌরসভার উদ্যোগে স্থানীয় বাস টার্মিনাসের মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হলো বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান।প্রধান অতিথি ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইলাল আগরওয়ালের স্বাগত ভাষণের পর উদ্বোধনী সংগীত পরিবেশন করেন বিউটি চক্রবর্তী।আইভি বিশ্বাসের নির্দেশনায় স্বপ্ন উড়ানের কচিকাঁচাদের সমবেত নৃত্য অসাধারণ।একক আবৃত্তিতে ছিলেন মৌসুমী নন্দী। ঐকতান আবৃত্তি সংস্থার তরফে ছিল প্রত্যূষা দে সরকারের একক ও সমবেত কবিতা আবৃত্তি।নির্দেশনায় পায়েল পাইন।সুচেতা চক্রবর্তীর একক সংগীতে দেশাত্মবোধক ছৰি ভেসে এলো। সম্পূর্না পালের বিষয় ভিত্তিক নৃত্য আহা লাজবাব!শ্রুতি মঞ্জিলের পক্ষে একক আবৃত্তিতে ছিলেন সঞ্চিতা চৌধুরী।সম্পা দে সরকার ও প্রবাল দে সরকার
একক সংগীতে ছিলেন বেশ স্বতঃস্ফূর্ত।পাশে আছি সংস্থার আদিবাসী নৃত্য দারুন।নৃত্য মন্দিরের সমবেত দেশ ভাবনার নৃত্যায়ন হৃদয়গ্রাহী।হিপ হপ ডান্স এ মাত করে শিশু শিল্পী তৌষার্তিক নন্দী।স্বরচিত কবিতায় ছিলেন দীপা ভট্টাচার্য।
সমস্ত অনুষ্ঠানে তবলা সঙ্গতে ছিলেন মানবেন্দ্র চক্রবর্তী ও প্রবাল দে সরকার।অনুষ্ঠান বেশ সুন্দর ভাবে সঞ্চালনা করেন মিঠুন দত্ত ও সম্রাট বিশ্বাস।