অবতক খবর,২২ অক্টোবরঃ প্রচুর জাল নথি সহ এক মহিলাকে গ্রেপ্তার করলো শিবদাস পুর থানার পুলিশ। সূত্রের খবর অনুযায়ী তার কাছ থেকে প্রচুর অ্যাডমিট কার্ড ও জ্বাল সার্টিফিকেট মিলেছে। গোপন সূত্রে খবর পেয়ে মামুদপুর পঞ্চায়েতে কুলিয়াগরের ৮নং বুথের রুমা মজুমদারকে গ্রেফতার করে পুলিশ।

কিন্তু এই মহিলাকে কেন্দ্রীয় তদন্ত কারী সংস্থার হাতে তুলে দেওয়ার দাবি জানিয়ে শিবদাস পুর থানার সামনে বিক্ষোভ ও ধর্না প্রদর্শন করতে বসে স্থানীয় বিজেপি নেতৃত্ব। দফায় দফায় চলে বিক্ষোভ। । তাদের দাবি শিবদাসপুর থানার পুলিশ যে রুমা মজুমদারকে আটক করলো তার থেকে প্রচুর পরিমাণে এডমিট কার্ড ও মার্কসিট পাওয়া গেছে। যদিও পুলিশের তরফ থেকে কোন তথ্য পাওয়া যায়নি। তবে কেন কঠোর পুলিশি পাহারায় তাকে নিয়ে যাওয়া হচ্ছে। তাহলে কি দুর্নীতি র ছায়া পড়লো নৈহাটিতে, যদি তাই হয়ে থাকে তাহলে বিষয়টি কেন্দ্রীয় তদন্ত কারী সংস্থা কে জানানো হচ্ছে না কেন এটাই প্রশ্ন তুলছেন বিজেপির নেতা কর্মীদের ।

মামুদপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হারান চন্দ্র ঘোষ বলেন, আমার কাছে বেশ কয়েকজন এসেছিলেন চাকরি নিয়ে কিছু বেনিয়মের অভিযোগ নিয়ে। আমি খোঁজখবর নিয়ে পুলিশ প্রশাসনকে খবর দি। তারপরই তারা রুমা মজুমদারকে গ্রেপ্তার করেছে। আমি আমার মামুদপুর এলাকায় কোনোভাবেই কোনো দুর্নীতি বরদাস্ত করব না। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।