অবতক খবর,১ নভেম্বর: বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায়কে এখন দেখা যাচ্ছে তিনি রাজনীতিতে সক্রিয় হয়েছেন এবং জনসংযোগে নেমে পড়েছেন। বিভিন্ন সভায় তিনি ইতিমধ্যেই গরম গরম বক্তৃতা দিয়েছেন,ভাষণ দিয়েছেন বিজেপি কর্মীদের উদ্দীপিত করার চেষ্টা করেছেন। যদিও এই মাসখানেকের মধ্যে তিনি ফেসবুকে বিভিন্ন ভাষণে বিভিন্ন রকম বিতর্কিত মূলক মন্তব্যও করেছেন। বদল এবং বদলা নিয়েও তিনি বিতর্ক তুলে দিয়েছেন। রাজনীতি করবেন না জীব সেবা করবেন সেই প্রশ্নও তুলে দিয়েছেন। আবার তিনি প্রচারেও নেমে পড়েছেন।

এবার দেখা যাচ্ছে তিনি কালীপুজো এবং ছট পুজো উপলক্ষে জনসংযোগে নেমে পড়লেন। নিজের কর্মীদের মাধ্যমে কালীপুজো এবং ছট পুজোর শুভেচ্ছা জানাচ্ছেন। অর্থাৎ তিনি জনসংযোগ যাত্রা করছেন এই শুভেচ্ছা কার্ড বিলির মাধ্যমে।তার এই সক্রিয়তা থেকে বোঝা যাচ্ছে যে তিনি বড লক্ষ নিয়ে এগুচ্ছেন। কৈলাশ বিজয়বর্গীয় তাকে তার লক্ষ পূরণের জন্য আশীর্বাদ দিয়ে গেছেন।

তিনি এই কার্ডে নিজের পরিচয় দিয়েছেন, শিক্ষাগত যোগ্যতাও উল্লেখ করেছেন। এই নিয়ে আবার রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়ে গেছে। সাধারণত কোন রাজনৈতিক নেতা তার প্রচারকার্যে এইরকম শিক্ষাগত যোগ্যতার প্রচার দেন না। তিনি কেন দিয়েছেন, এই নিয়ে অনেকের কাছে প্রশ্ন উঠেছে। নিজের পাণ্ডিত্য প্রকাশের জন্য দিয়েছেন কিনা এবং এইভাবে প্রচারে কি লাভ, তাতে নিজেকে ছোট বা বড় করা হয় কিনা এই নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে।

যাই হোক,তার পিতা সর্বভারতীয় সহ সভাপতির পদ অর্জন করার পর তিনি যথেষ্ট সক্রিয় হয়েছেন এবং তার সঙ্গে যে জনশক্তি রয়েছে তা তিনি প্রদর্শন করতে চাইছেন বলেই রাজনৈতিক মহলের ধারণা।