অবতক খবর,১৫ এপ্রিল,মালদা:- প্রচন্ড দাবদাহে অসুস্থ হয়ে মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদা জেলার ইংরেজ বাজার থানার অন্তর্গত মিল্কির আট গামা নরহরপুর গ্রামে। মৃতদেহ আনা হলো সিভিক ভলেন্টিয়ারের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম পাণ্ডব মন্ডল বয়স (৩৭)বছর। পরিবারের রয়েছে স্ত্রী নিরুপমা মন্ডল। পান্ডব মন্ডল মালদা পুলিশ লাইনে কর্মরত ছিলেন বর্তমানে। আজ নববর্ষ উপলক্ষে সে কাজের ছুটি নিয়েছিল বলে পরিবার সূত্রে জানা যায়।

পরিবার সূত্রে আরও জানা যায় ছুটির দিন হিসেবে চাকরির পাশাপাশি চাষাবাদের কাজ করতেন পান্ডব মন্ডল নামে ওই সিভিক ভলেন্টিয়ার। আজ বাড়ি থেকে কিছুটা দূরেই নিজের জমিতে গিয়েছিল দেখাশোনা করতে। আর সেখানেই প্রচন্ড গরমের কারণে অসুস্থ হয়ে পড়ে ওই সিভিক ভলেন্টিয়ার। পরিবারের সদস্যরা তড়িঘড়ি খবর পেয়ে ওই সিভিক ভলেন্টিয়ার কে উদ্ধার করে নিয়ে যায় মিল্কি স্থানীয় হাসপাতালে। সেইখান থেকে কর্মরত চিকিৎসকেরা অবস্থার অবনতি হওয়ায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে পাণ্ডব মন্ডলকে। মেডিকেল কলেজে আনার পরেই জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা ওই সিভিক ভলেন্টিয়ার কে মৃত বলে ঘোষণা করে।

মৃতদেহ টী উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এই খবর পেয়েই কান্নায় ভেঙে পড়েন সিভিক ভলেন্টিয়ার এর স্ত্রী সহ পরিবারের অন্যান্য সদস্যরা।