অবতক খবর,২০ জুলাই,চাকুলিয়াঃ পুলিশের হাত থেকে রক্ষা পেতে গ্রামে ভিতরে ঢুকে পড়ল ভুট্টা বোঝায় পিকআপ ভ্যানটি। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চক্ষু চড়কগাছ গ্রামবাসীদের। ভুট্টা বোঝায় পিকআপ ভ্যানের ভিতর থেকে বেরিয়ে আসল কয়েক কাটুক ভর্তি বিদেশি মদ। যা দেখে চক্ষু চড়কগাছ গ্রামবাসী থেকে শুরু করে পুলিশ প্রশাসনের।

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার লাহিল এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে ডালখোলার দিক থেকে কিষানগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল একটি ভুট্টা বোঝাই পিকআপ ভ্যান। জাতীয় সড়কে চাকুলিয়া থানার পুলিশ পিকআপ ভ্যানটিকে দাঁড়ানোর চেষ্টা করলে পুলিশের হাত থেকে বাঁচতে গিয়ে গ্রামের ভিতরের রাস্তায় ঢুকে পড়ে পিকআপ ভ্যানটি।

পুলিশ পিকআপ ভ্যানটির পিছনে তাড়া করতে শুরু করে। প্রায় কয়েক কিলোমিটার দূরে গিয়ে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে পিকআপ ভ্যানের চালক ও খালাসি চম্পট দেয়। তড়িঘড়ি গ্রামবাসীরা পিকআপ ভ্যানের কাছে ছুটে আসলে চক্ষু চড়কগাছ সবার। মাঠের মধ্যে ছোরিয়ে ছিটিয়ে রয়েছে বিদেশি মদের কাটুন। কিছু মদের বোতল ভেঙেও যায়। বেশ কিছু মদের কাটুন উদ্ধার করে নিয়ে যায় চাকুলিয়া থানার কানকি ফাঁড়ির পুলিশ।

পুলিশ ভুট্টা সমেত পিকআপ ভ্যানটিকে আটক করে কানকি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। তবে কোথা থেকে কোথায় পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল মদ গুলি তা তদন্ত শুরু করেছে পুলিশ।