অবতক খবর,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:দুর্গাপূজো বেশ কয়েকদিন হল শেষ হয়েছে। মন্তেশ্বর এলাকায় ক্লাবগুলি সার্বজনীন দুর্গা প্রতিমা গুলি বিসর্জন করার পরও এখনো মন্তেশ্বর নিচের সাহাপুকুর ঘাটে ও মন্তেশ্বর তাঁতিপুকুর ঘাটে সহ বিভিন্ন পুকুরে প্রতিমার বিসর্জন হওয়া কাঠামো গুলি জল থেকে না তোলায় মন্তেশ্বর এলাকা বাসীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে ।

এলাকাবাসীরা কেউ কেউ জানান মন্তেশ্বর নীচে সাহা পুকুর ও তাঁতিপুকুর ঘাটে বিসর্জন হওয়া প্রতিমার এই কাঠামো গুলি জল থেকে না তোলার ফলে পুকুরের জল নষ্ট হয়ে গিয়ে দূষণের সৃষ্টি হবে। তাদের দাবি অবিলম্বে ক্লাবগুলির উচিত তাদের প্রতিমার কাটামোগুলি জল থেকে তুলে নিয়ে যাওয়ার উচিত ছিল। কারণ দুর্গাপুজো এক সপ্তাহ আগে হয়ে গেছে।

ক্লাবগুলি যদি প্রতিমার কাঠামো গুলি বিসর্জন হওয়া পুকুর ঘাটের জল থেকে তুলে নিয়ে না যায় তাহলে পঞ্চায়েতের হস্তক্ষেপ গ্রহন করে অবিলম্বে প্রতিমার কাঠামোগুলি পুকুর ঘাটের জল থেকে তুলে তার ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান এলাকা বাসীরা।

এ বিষয়ে মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রফিকুল ইসলাম বিসর্জন হওয়ার প্রতিমার কাঠামো গুলি এখনো পুকুর ঘাটে জলে পড়ে আছে স্বীকার করে নিয়ে জানান অবিলম্বে দুই একদিনের মধ্যেই প্রতিমার কাঠামো গুলি জল থেকে তুলে তার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান।