অবতক খবর,৭ ডিসেম্বর,মালদা- পারিবারিক বিবাদের জেরে জামাইয়ের হাতে আক্রান্ত হলেন শশুর,শাশুড়ি ও শ্যালক। তিন জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল গুণধর জামাই এর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মালদা জেলার কালিয়াচক থানার সুলতানগঞ্জ এলাকায়।

আক্রান্ত হলেন সোনারুল শেখ, নূরেজা বিবি ও রাজ্জাক সেখ। অভিযুক্ত জামাই বিকি সেখ এর বিরুদ্ধে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বিগত দুই বছর আগে সেনারুল এর বোন আখতারী খাতুন এর বিয়ে হয় ভালোবাসা করে বিক্রি সেখের সাথে। বিয়ের পর থেকেই আকতারি খাতুনের সাথে মানসিক ও শারীরিক নির্যাতন করে তার স্বামী বলে অভিযোগ। বিগত এক মাস ধরে আখতারী খাতুন বাবার বাড়ি চলে আসে। আজ সকালে হঠাৎই বাড়িতে ঢুকে গালিগালাজ শুরু করে বিকি সেখ বলে অভিযোগ।

প্রতিবাদ করতে যায় শ্বশুর রেজ্জাক সেখ তখনই তাকে মারধর শুরু করে জামাই। বাঁচাতে যায় ছেলে সেনারুল সেখ ও নুরেজা বিবি তিন জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে। প্রতিবেশীরা ছুটি আসলে অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায়। তিন জনকে উদ্ধার করে কালিয়াচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

সেখানে অবস্থার অবনতি হয় সেনারুল সেখ ও নুরেজা বিবির। দু’জনকেই উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন সেনারুল সেখ নূরেজা বিবি। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে কালিয়াচক থানায়। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।