অবতক খবর, হক জাফর ইমাম, মালদা ::  লক্ষাধিক টাকা ধার হয়ে যাওয়ায় পাওনাদারদের চাপে স্ত্রী ও দুই নাবালক সন্তানকে ঘুমের ওষুধ খাইয়ে এবং নিজে সেই ওষুধ খেয়ে আত্মঘাতীর চেষ্টা করলেন গৃহকর্তা। আশঙ্কাজনক অবস্থায় স্বামী ও স্ত্রীকে ভর্তি করানো হয়েছে মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে । বাকি দুই নাবালক সন্তানের চিকিৎসা চলছে মালদা কালিয়াচক এলাকার একটি গ্রামীণ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মালদা কালিয়াচক থানার থানাপাড়া এলাকার ঘড়িয়ালিচক গ্রামে।

একই পরিবারের চারজনের ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টায় এলাকা জুড়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। অচৈতন্য অবস্থায় বাড়ি থেকে ওই সারদা দম্পতি সহ তার দুই নাবালক সন্তানকে উদ্ধারের পর সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা । সেখান থেকে দুই জনকে রেফার করে দেওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে। ঘটনার খবর পেয়ে তদন্তে পৌঁছায় মালদা কালিয়াচক থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, আইপিএল ক্রিকেট ম্যাচকে সামনে রেখে জুয়া খেলার জেরে প্রচুর টাকা ধার হয়ে যাওয়ার কারণেই এই ঘটনাটি ঘটেছে ।

পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত দম্পতির নাম সন্দীপ সারদা (৩৮) এবং শশী সারদা (৩৫)। তাদের দুই অসুস্থ ছেলেমেয়ের নাম অর্পিতা সারদা (১৬) এবং  অভিষেক সারদা (১৩)। এই দুজনে স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলে পাঠরতা। এদিন সকালে স্ত্রী এবং দুই সন্তানকে চা ও দুধের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। এরপর তিনি নিজে  ঘুমের ওষুধ খেয়ে ফেলেন। বাড়ির মেঝেতে চারজনকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে দেখেন স্থানীয় কিছু মানুষ। এরপর এই এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়।