অবতক খবর, সংবাদদাতা :: পরকীয়া সন্দেহে নিজের স্ত্রীর মুন্ডু কেটে হাতে নিয়ে থানায় আত্মসমর্পণ করলেন স্বামী । ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দা জেলার বাবেরুতে । এলাকাবাসীদের বক্তব্য চিন্নার যাদব তার স্ত্রী বিমলাকে অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করতেন। তার জেরেই তাদের মধ্যে তুমুল গন্ডগোল হয়। স্বামী-স্ত্রীর মধ্যে এনিয়ে তুমুল ঝগড়া বেধে যায়। ক্ষিপ্ত চিন্নার একটি  ধারালো অস্ত্র নিয়ে তার স্ত্রী গলা থেকে মুন্ডু নামিয়ে দেন । সেই কাটা মুন্ডু হাতে নিয়ে সেই অস্ত্র সমেত তিনি থানায় গিয়ে হাজির হন।

চিন্নার যাদর স্ত্রীর মুন্ডু হাতে নিয়ে বাজার থেকে হয়ে অস্ত্র হাতে ঝুলিয়ে থানায় হাজির হন। তাকে দেখতে রাস্তায় রাস্তায় ভিড় জমে যায়। আতঙ্কিত হয়ে ওঠেন এলাকার অনেকে। কিছু মানুুষ তার এই ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

বান্দা জেলার সিনিয়র এএসপি মহেন্দ্র প্রতাপ সিং জানান যে ঘটনাটি একেবারে সত্যি। চিন্নার কাটা মুণ্ডু নিয়ে অস্ত্র সমেত সে নিজে থানায় এসে আত্মসমর্পণ করেছে। পুলিশ তার কাছ থেকে ধারালো অস্ত্র বাজেয়াপ্ত করেছে। চিন্নারের স্ত্রীর মৃতদেহ ও মুন্ডু ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।