নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৬ই ডিসেম্বর :: নৈহাটী :: নৈহাটির পাওয়ার হাউজ মোড়ে তৃণমূলের সন্ত্রাস ও পুলিশের অত্যাচারের বিরুদ্ধে নৈহাটি মন্ডল বিজেপি 2 এর পক্ষ থেকে প্রতিবাদ সভার আয়োজন করে|

উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ব্যারাকপুর লোকসভা সাংসদ অর্জুন সিং পশ্চিমবঙ্গ বিজেপি রাজ্য কমিটির সহ-সভাপতি রাজকুমারী কেশরী বিজেপি সভাপতি সুব্রত দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রাজকুমারী কেশরী তার ভাষণে কেন্দ্র সরকারের আইনে পরিণত হওয়ার সি.এ.বি. বিল পশ্চিমবঙ্গে চালু করার কথা জানিয়ে তৃণমূলের কথা চালিত পুলিশ প্রশাসনকে বেশি লাফালাফি না করার পরামর্শ এবং তিনটি ট্রেলার দিয়ে বই হয় না পক্ষান্তরে সাম্প্রতিক হওয়া উপনির্বাচনের নাম না করে নিজেকে প্রডিউসার ও ডাইরেক্টর সঙ্গে তুলনা করে আগামী দিনের রাজনৈতিক ফ্লিম নিজে তৈরি করবেন বলে হুঁশিয়ারি দেন।

অন্যদিকে অর্জুন সিং এর দিকে একদা তার ছায়াসঙগী ধানুয়ার বিস্ফোরক বোমের মশলা নতূন ছেলেদের দেবার প্রসঙ্গে তৃণমূলের কালচারের কথা কথা তুলনা করে জবাব এড়িয়ে যান।

উত্তর ২৪ পরগনা জেলা বিজেপি সভানেএী ফাল্গুনী পত্র তার ভাষণে কেন্দ্রের লাগু হওয়া এন.আর.সি. ও সি.এ.বি. পশ্চিমবঙ্গ হবেই বলে জোরালো সওয়াল করেন এ বিষয়ে রাজ্য সরকারের কোন অজুহাত টিকবে না বলে দাবি করেন।