অবতক খবর : গত ২৩শে মে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমবার ২৯ মে এসেছিলেন নৈহাটি পৌরসভার সামনে জনসভা করতে। সেই সময়কার পরিস্থিতি সম্পূর্ণরূপে ভিন্ন ছিল। নৈহাটির তখনকার পরিস্থিতি এবং বর্তমান পরিস্থিতির মধ্যে বিস্তর ফারাক।‌

আর আজ তিনি এক বিশেষ উৎসবের শুভ সূচনা করতে দ্বিতীয়বারের জন্য নৈহাটিতে পদার্পণ করলেন। অত্যন্ত শান্তিপূর্ণভাবে আজ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বোধন করলেন নৈহাটি উৎসবের।

২৩শে মে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর সকলেই ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছিলেন। কারোর সাহস হচ্ছিল না বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৪ জুন যখন কাঁচরাপাড়ায় এসে যুব নেতা সুবোধ অধিকারীর হাতে দলীয় পতাকা তুলে দিলেন বলতে গেলে সেই সময় থেকেই শুরু হল রাজনীতির নতুন অধ্যায়।‌

সেই সময় চারিদিকে বয়েছিল গেরুয়া ঝড়। বিজেপি-তে যোগদানকারী তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় সদর্পে ঘোষণা করেছিলেন এবার বীজপুরের সব ক্লাব বিজেপি হয়ে যাবে।কিন্তু সুবোধ অধিকারীর নেতৃত্বে আবারো সবুজ ঝড় বইতে শুরু করল ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে। আর আজকের নৈহাটি উৎসবের মমতা বন্দ্যোপাধ্যায়ের আগমনকে ঘিরে সমস্ত দায়িত্বে এবং নেতৃত্বে ছিলেন ব্যারাকপুরের অবজারভার সুবোধ অধিকারী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শাল পরিয়ে সম্মান এবং স্বাগত জানালেন তিনি।

মঞ্চে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী,পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিক, নান্টু ঘোষ,নির্মল ঘোষ, পৌর প্রধান অশোক চ্যাটার্জী সহ সকল কাউন্সিলরবৃন্দ। আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সেখানে সাধারণ মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মত। অন্যদিকে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে নৈহাটি উৎসব জনসাধারণের নজর কাড়ে।