অবতক খবর,১৭ জানুয়ারি: নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ছোট গাড়িতে ধাক্কা বালি বোঝাই লরির। অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনেকেই। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া ৩১ নম্বর জাতীয় সড়কের উপর। এই ঘটনায় লরির ভিতরে আটকে পরে চালক। স্হানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় ওই চালককে উদ্ধার করে চোপড়ার দোলুয়া স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

স্হানীয় সূত্রে জানা গেছে সোমবার সন্ধ্যায় শিলিগুড়ির দিক থেকে আসা একটি বালি বোঝায় লরি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ছোট গাড়ির পিছনে ধাক্কা মারলে অনেকটা দুর পযন্ত ওই ছোট গাড়িটিকে ছেচরে নিয়ে যায়। সেই সময় প্রাণে বাঁচার জন্য এদিক ওদিক দৌড়াতে শুরু করে পথ চলতি মানুষ।

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনেকেই। এই ঘটনায় কেউ আহত না হলেও লরির ভিতরে আটকে পরে চালক। দীর্ঘক্ষণ পরে স্থানীয়দের প্রচেষ্টায় আহত অবস্থায় উদ্ধার করে চোপড়ার দোলুয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। এই ঘটনায় দীর্ঘক্ষণ যান চলাচল ব্যাহত হয়ে পরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক লরিটিকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।