অবতক খবর,৯ জুনঃ আজ বিধান ভবনে প্রদেশ কংগ্রেসের রাজ্য সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠকে এই নির্বাচন নিয়ে অভিযোগ করেন যে,নির্বাচন কমিশনের কমিশনার অযোগ্য এবং তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের সাথে চুল্লু খান এবং গ্লাস ভাগ করেন। এর পাশাপাশি এও অভিযোগ করছেন যে,এই পঞ্চায়েত নির্বাচন নির্বাচন কমিশন চালাবে না, এটা চালাবে খোকাবাবু(অভিষেক বন্দ্যোপাধ্যায়)।

মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় কম দিয়েছে,যাতে অন্যান্য রাজনৈতিক দল মুশকিলের সম্মুখীন হয়। তিনি বলেন যে, রাজ্য ইলেকশন কমিশন তারিখ জানানোর আগেই খোকাবাবু বলে দিচ্ছে যে,তার যাত্রা শেষ হলেই ভোট হবে এতে বোঝাই যাচ্ছে কে ভোট করাবে।

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন,ওনারা যদি সত্যি সুস্থ নির্বাচন করতে চান তাহলে হাইকোর্টে গিয়ে অ্যাপিল করুক যাতে নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার তারিখ আরও বাড়ানো হয় এবং নিজে বলুক জনতার উদ্দেশ্যে যে, সে মুখ্যমন্ত্রী সুস্থভাবে ভোট চালানোর দায়িত্ব তাাঁর।সে যদি না করতে পারে তাহলে পরবর্তীতে তাকে কেউ আর ভোট দেবে না। এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় এর দিল্লিতে এডিট দপ্তরে হাজিরার পর বিস্ফোরক বক্তব্য রাখেন অধীর রঞ্জন চৌধুরী যে অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়ে সমস্ত কিছু বলে দেওয়ার পরেই ধীরে ধীরে তৃণমূলের বিভিন্ন নেতারা ধরা পড়ছে। তার পাশাপাশি তিনি বলেন রাজ্যে পঞ্চায়েত 72 হাজার বুথ, এইসব বুথে সঠিকভাবে পুলিশ নজর রাখতে পারবে কারণ পশ্চিমবঙ্গে সেই পরিমাণ পুলিশ বাহিনী নেই। এবং আজ কংগ্রেসের পক্ষ থেকে হাইকোর্টে মনোনয়নপত্র জমা দেওয়ার তারিখ বাড়ানোর উদ্দেশ্যে একটি এপিল করা হবে এমনটাই জানান অধীর রঞ্জন চৌধুরী।