অবতক খবর , সানওয়ার হোসেন, ডায়মন্ড হারবার:- সামনে ২১শে বিধানসভা নির্বাচন , এখন থেকে চলছে রাজ্য রাজনীতির উম্মাদনা। এখন কার দখলে বাংলা? আজ পাতরা ও পারুলিয়া ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের কমিটিবৃন্দদের উদ্যেগে ও এই সংগঠনের কর্ণধার পীরজাদা আব্বাস সিদ্দিকীর উপস্থিতিতে আজ দক্ষিন ২৪ পরগনা জেলা ডায়মন্ড হারবার বিধানসভার অন্তর্গত মোহনপুর পেট্রোল পাম্প পার্শ্ববর্তী ময়দানে এক পবিত্র ঈসালে সাওয়াব ও ওয়াজের মাহফিল উপলক্ষে এসে, ধর্মীয় জনসভায় মানুষের জন জোয়ারের মধ্যে জানিয়ে দিয়ে গেলেন।

এই বাংলায় অসহায় বঞ্চিত মানুষের ন্যায্য অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য এবং সুশাসন প্রতিষ্ঠা করতে ও মা বোনেদের সম্মান বাঁচাতে আমাদের এই আন্দোলন। এবং তিনি বারবার অনুরোধ করে বলেন বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিজেপি দলের থেকে বাঁচতে, যেকোন ধর্মনিরপেক্ষ দলের সঙ্গে মহাজোটের বার্তা দেন। মূলত মুসলিম ও দলিত আদিবাসী পিছিয়ে পড়া মানুষদের ন্যায্য অধিকার নিয়ে আমাদের ভাবনা।

এবং পীরজাদা আব্বাস সিদ্দিকী বলেন বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিজেপির বিরুদ্ধে আমাদের এক হয়ে রুখে দাঁড়াতে হবে,এবং পীরজাদা আব্বাস সিদ্দিকী (ISF) ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট এখন কোন দলের সঙ্গে জোট করবে, সিপিএম ও কংগ্রেস সেটা সময় মতো জানিয়ে দেবেনI সরাসরি কেন্দ্রের বিজেপি সরকারের নিশানা করে বলেন, বিজেপিকে রুখতে জে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জোট নিয়ে আলোচনা করতে আগ্রহী,রাজ্যের শাসক দলকে কটাক্ষ করে বলেন কোনো চাল চোর, আম্ফনের টাকা আত্মসাৎ করা,সারদা ও নারদা টাকা দুর্নীতিদের আমাদের দলে জায়গা নেই।

এবং আমাদের দুর্নীতি মুক্ত এই নতুন সংগঠন ISF ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টে আসতে আগ্রহী কিছু TMC নেতা তারা আমাদের সঙ্গে যোগাযোগ রেখেছে ,দেখবো দুর্নীতি মুক্ত নেতা কি তাকেই দলে জায়গা দেওয়া হবে অন্যথায় নয়। দক্ষিণ ২৪পরগনা জেলায় প্রার্থীর বিষয়ে মুখ খুললেন বলেন সামনে ২১শে নির্বাচনে আট থেকে দশ টি সিট দেবে এবং তার মধ্যে ডায়মন্ড হারবার বিধানসভা প্রার্থী দেবে বলে ও জানান I