অবতক খবর,অবতক খবর,১৮ এপ্রিল,সুমিত,কলকাতা: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ নিউ টাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি নেতা অনুপম হাজরা মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন,আমি সাজেশন দিচ্ছি উনি কেন্দ্রীয় নেতা এখানকার লোকেদের সাজেশন দেওয়ার কাজ কেন্দ্রীয় নেতৃত্বকে বলুন যোগাযোগ আছে জান এখানকার খবরা-খবর উনাকে দেওয়া উচিত।

গৌরী শঙ্কর ঘোষের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন,যেকোনো কারণেই হোক ক্ষোভ-বিক্ষোভ হতাশা আছে রেজাল্ট ভালো করতে পারিনি আমরা উপনির্বাচনে কর্পোরেশন নির্বাচনে কর্মীদের উপর একটা চাপ আছে অনেকে সক্রিয় হন অনেকে এখনও বাড়ি ঢুকতে পারেনি অত্যাচার ভয়ের পরিবেশগত নির্বাচনে দেখলাম আগে থেকে ভয় দেখিয়ে রাখা হয়েছিল এসবের জন্য অনেক কার্যকর তা মনের মধ্যে কষ্ট আছে ক্ষোভ-বিক্ষোভ আছে একটাই রাস্তা আছে তাদের সাথে কথা বলা সমাধান করার চেষ্টা করা সব বিষয়ে একমত হয় না কিন্তু সবাইকে জিজ্ঞাসা করা সবার মত নেওয়া দরকার আছে তাহলে সবাই ভাববে পার্টিতে গুরুত্ব আছে।

বিজেপির সাংগঠনিক সভাপতি অমিতাভ চক্রবর্তী কে কেন্দ্রীয় নেতৃত্বের তলব প্রসঙ্গে তিনি বলেন,দুই জায়গায় উপনির্বাচন হয়ে গেল ছয় মাস ধরে নির্বাচন চলছে ব্যস্ত ছিলাম নির্বাচনে আমরা যেমন আশা করেছিলাম তেমন রেজাল্ট হয়নি এখানে যেমন আলোচনা করা উচিত কেন্দ্রের কাছেও সেই ফিডব্যাক থাকা উচিত মূল সমস্যাটা কোথায় এবং সেই সমস্যার সমাধানের চেষ্টা করা হবে।

ছন্নছাড়া ভাব বিজেপির মধ্যে সঙ্ঘবদ্ধ কোথাও দেখলাম না তাহলে মিউনিসিপ্যালিটি ইলেকশন এসব জায়গায় যেতে যেতে তৃণমূল যে কটা জায়গা ছাড়ছে সেই কটা জায়গায় ওদেরকে দেখা যাচ্ছে। নিঃশ্বাস নেওয়ার জায়গা তৈরি করে দিচ্ছে। তৃণমূল বালিগঞ্জে মুসলিম সমাজ অসন্তুষ্ট বাবুল সুপ্রিয় এর উপরে অতি সম্প্রতি যে যে ঘটনা ঘটেছে মুসলমানদের উপরে সেই নিয়ে তারা ক্ষুব্ধ ছিল তারা মন্ত্র দিয়েছিল তারা তৃণমূলকে একটু সচেতন করেছে কিছু মুসলিম ভোট সিপিএম পেয়েছে যে ওয়ার্ডগুলো তৃণমূলকে জিতিয়ে ছিল সেগুলো সিপিএম জিতেছে তারা এক প্রকার প্রচ্ছন্ন হুমকি দিয়েছে আমাদের কথা না শুনলে আমরা এরকম করতে পারি বাংলার রাজনীতির কোনো পরিবর্তন হয়নি সাধারণ মানুষ এখন তৃণমূলের থেকে ভোট দিয়ে জিতে পরিতাপ করছে সিপিএমের দিকে তাকাবেই না বিজেপিকে রাজ্যের প্রধান বিরোধী দল হিসেবে স্বীকৃতি দিয়েছে আমরা সেই দায়িত্ব পালন করে মানুষের লড়াই করছি আগামী দিনেও করব তারা অন্য বিকল্প খুঁজবেন না।

আসানসোলে বিজেপি কর্মীরা নিজেদের মধ্যে মারামারি প্রসঙ্গে তিনি বলেন,হলেও হতে পারে আসানসোল উপনির্বাচনের রেজাল্ট হয়েছে সেটা আশানুরূপ নয় এর ফলে কর্মীদের মনের মধ্যে হতাশা থেকে কিছু হতে পারে খোঁজ নেওয়া উচিত আমিও কথা বলবো।

উত্তর দিনাজপুরে ৫ বছরের শিশুকে যৌন নিগ্রহের প্রসঙ্গে তিনি বলেন,রাজ্যে এটা ফ্যাশনে পরিণত হয়ে গেছে সকালে টিভি বা পেপারের খবর শুনতে হয় এটা মোটেই আমাদের পক্ষে ঠিক নয় আইন শাসন চলে গেছে বলে দুর্বৃত্তরা এইসব বদমাশি করছে পুলিশ প্রশাসনকে শক্ত করা উচিত আগেও ছোটখাটো হতো তখন কেউ খেয়াল করতো না এখন এটা এমন পর্যায়ে পৌঁছে গেছে এটা নিয়ে আমরা চিন্তিত এটা সংবাদমাধ্যমেও আসছে এটা খালি কোন একজনের দায়িত্ব নয় কেউ কেউ বলছে সমাজ নেমে গেছে দুদিনের মধ্যে সমাজ ভালো হয় না খারাপ হয় না শাসক যদি অপদার্থ হয় তখন এই ধরনের ঘটনা ঘটে দুষ্কৃতকারীদের সমর্থন করছে বাঁচাবার চেষ্টা করছে সরকার তাই জন্যেই ঘটনা আরো বাড়ছে।

অনুপম হাজরার সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে দিলীপ ঘোষ বলেন,যারা লোকসভা বিধানসভার আগে দলে এসেছেন তাদের মধ্যে অনেক বড় নেতা ও আছে তাদের মধ্যেই এই কনফিউশন বেশি অনেকেই ভেবেছিলেন পার্টিতে যাবে সরকারে আসেনি পার্টি সেই জন্য অনেকে কনফিউজড একে অপরকে দোষ দিচ্ছেন আমার মনে হয় নিজের দায়িত্ব পালন করা উচিত পরিস্থিতি যখন প্রতিকূল হয় তখন লড়াই করাটা আসল নেতার কাজ অন্যকে দোষ দিয়ে পালিয়ে যাওয়া কোন নেতার কাজ নয় পুরনো কর্মীরা ১৯ সাল পর্যন্ত পার্টিকে দাঁড় করিয়েছিলেন তারা তারা প্রত্যেকেই পার্টিতেই আছেন যে কোনো কারণে হোক তারা নিষ্ক্রিয় আছে তাদের কে টার্গেট করা হয়েছে। অত্যাচার করা হয়েছে। সম্পত্তি নষ্ট করা হয়েছে তাই তারা নিষ্ক্রিয় আছে যথা সময়ে তারা ঠিক আবার পার্টির দায়িত্ব নিয়ে পার্টিকে দাঁড় করাবেন।