অবতক খবর,কলকাতা,অবতক খবর,১৮ এপ্রিল,সুমিত: মহেশতলায় অগ্নিকাণ্ডে গৃহবধূ ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় নাটকীয় মোড়, গ্রেফতার স্বামী মহেশতলা অগ্নিকাণ্ডে মা ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় নয়া মোড়। পুলিস প্রাথমিক তদন্ত চালিয়ে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করল গৃহবধূর স্বামীকে। আজ তাকে আলিপুর আদালতে পাঠানো হবে। অভিযুক্ত স্বামীর নাম প্রভাস মণ্ডল।

মহেশতলার আকড়া কৃষ্ণনগর পূর্বপাড়ায় একটি বাড়িতে আগুন লেগে মা ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় গতকালই ফরেনসিক টিম ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। এরপরই নয়া মোড় নিল এই ঘটনা। মৃতা গৃহবধূর পরিবারের লোকজনের তরফ থেকে মহেশতলা থানার খুনের অভিযোগ করা হলে ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতার করে পুলিস। ৪৯৮ এ এবং ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ হঠাৎ বাড়িটিতে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়তেই তা নজরে আসে স্থানীয় এক মহিলার। তিনি বাইরে বেরিয়ে এসে এলাকার মানুষজনকে খবর দেন। স্থানীয় মানুষজন সঙ্গে সঙ্গে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পাশাপাশি দমকল ও থানায় খবর দেন এলাকাবাসী। দমকলের দুটি ইঞ্জিন দ্রুত আগুন নেভানোর কাজ করে। তবে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ায় একটি ঘরের মধ্যে আটকে থাকা মা ও দুই সন্তান বেরোতে পারেনি। আগুনে পুড়ে মারা যান তাড়া ।

ঘটনাস্থলে আসে মহেশতলা থানার পুলিস। এছাড়াও আসেন ডায়মন্ডহারবার পুলিস জেলার অ্যাডিশনাল এসপি অর্ক ব্যানার্জি, ডিএসপি ইন্ডাস্ট্রিয়াল নিরুপম ঘোষ। দমকলের প্রাথমিক সূত্রে অনুমান ছিল, শর্ট সার্কিট থেকে এই আগুন লেগে থাকতে পারে। তবে এবার ঘটনা অন্যদিকে মোড় নিল।