অবতক খবর,৯ জুন,জলপাইগুড়ি: 15 বছরের নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল তার নিজের বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মেটলি ব্লকের একটি চা বাগানে। বর্তমানে ওই নাবালিকা মেয়ে তিন থেকে চার মাসের অন্তঃসত্ত্বা বলে স্থানীয় সূত্রে খবর। স্থানীয় সূত্রে আরো জানা যায়, কাজের জন্য বাড়ির বাইরে থাকতেন তার মা, আর সেই সুযোগকে কাজে লাগিয়ে নিজের মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করতো বাবা। এবং এই কথা যদি বাইরে কাউকে বলে তাহলে পরে প্রাণে মেরে দেবে এমনটা হুমকি দিতে থাকেন বাবা তার মেয়েকে।

যেখানে মেয়েদের সবথেকে সুরক্ষিত জায়গা নিজের বাবা আর সেখানেই নক্কারজনক ঘটনায় লজ্জায় মাথা হেঁট করেছে বাবা ডাকটিকে। তবে এই ঘটনাটি এলাকার লোক বুঝতে পেরে তড়িঘড়ি খবর দেন মেটলী থানার পুলিশকে। এর পর মেটলি থানার পুলিশ এসে সে মেয়েটিকে উদ্ধার করে এবং বাবাকে গ্রেফতার করে নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ইতিমধ্যে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় এবং সেখান থেকে জলপাইগুড়ির একটি হোমে পাঠানো হয়। এদিকে বাবাকে বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলা আদালতে পাঠানো হয়। ইতিমধ্যে এই ঘটনায় এলাকায় জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।