নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৩০ ডিসেম্বর :: পশ্চিম মেদিনীপুর ::  পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের হরিহরপুর এলাকায় জঙ্গলের ঝোঁপে এক নাবালিকাকে গন ধর্ষনের ঘটনায় গ্রেফতার হোলো ৫ যুবক।

ঘটনার সুত্রপাত রবিবার দুপুর ২ টা নাগাদ ওই নাবালিকা পিংলার সাহড়দা এলাকায় এক আত্মীয় বাড়ী থেকে ফিরছিল। সেই সময় বাড়ীর কাছাকাছি সঞ্জু নাগ ও শুভদীপ নুবিয়ান ওই মেয়েটিকে জোর পূর্বক সঙ্গে যেতে বলে, কিন্তু তাতে রাজী না হওয়ায় তাকে জঙ্গলের ঝোঁপে নিয়ে যায়, সেখানে সায়ন খাঁড়া,বিশ্বজিৎ খাঁড়া নামে আরো তিনজন আগে থেকেই উপস্থিত ছিল। সেখানে সবাই মদ্যক অবস্থায় ছিল। সেখানেই সঞ্জু ও তার সাথীরা নাবালিকাটিকে ধর্ষন করে। ধর্ষন করার পর অজ্ঞান হয়ে পড়ে ওই নাবালিকা।

পরে মুখে জল দিয়ে জ্ঞান ফেরায় নাবালিকার| নাবালিকাকে তার বাড়ীর কাছে পৌঁছে দিয়ে চম্পট দেয় পাঁচ জন যুবক। পরে বাড়ীতে গিয়ে আবার অসুস্থ হয়ে  যাওয়ায় ডেবরা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এরপরে তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। এমনটাই ডেবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকার বাবা।

অভিযোগের ভিত্তিতেই ৫ জনকে গ্রেফতার করে ডেবরা থানার পুলিশ। ধৃতদের সোমবার মেদিনীপুর আদালতে তোলা হবে এমনটাই পুলিশ সুত্রে খবর।