নদীয়া:- রান্নার ওভেন থেকে আগুন লাগে গ্যাস ভর্তি সিলিন্ডারে। সিলিন্ডার ব্লাস্ট করে তা ছড়িয়ে পড়ে তিনটি চালু দোকান সহ দুটি বসবাসের ঘর। নিমেষের মধ্যে ভষ্মিভূত হয়ে যায় একটি চারচাকা মারুতি গাড়ি, হার্ডওয়ারের দোকান এর সরঞ্জাম এবং চা ও মুদি দোকানের যাবতীয় সরঞ্জাম সহ ঘরে থাকা মূল্যবান কাগজপত্র ব্যবসায়িক নগদ টাকা এবং গৃহস্থলীর সমস্ত কিছু।

দুর্ঘটনাটি ঘটে হরিণঘাটার বিজরা কানাপুকুর এলাকায়। আজাহার আলি মণ্ডল, মকর আলী মণ্ডল এবং সাত্তার মন্ডল তিন ভাইয়ের একান্নবর্তী পরিবারে এক ভাইয়ের স্ত্রী রান্না করার সময়, কিছুক্ষণ সময়ের জন্য বাচ্চা সামাল দেওয়ার কারণে রান্না ঘর থেকে বের হন, নিমেষের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। দুই ভাই ব্যবসার কারণে বাইরে ছিলেন তবে অসুস্থ মকর আলী মন্ডল আগুনের রোষানল থেকে নিজেকে বাঁচাতে উঠে যেতে পারেননি। অর্ধ দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে এলাকাবাসী তড়িঘড়ি কল্যাণী হাসপাতালে ভর্তি করেন।

অন্যদিকে এলাকাবাসীর দীর্ঘ আধঘণ্টার তৎপরতায়, নিয়ন্ত্রণে আসে আগুন ততক্ষনে সবটাই পরিণত হয়েছে ধ্বংসস্তূপে। যদিও খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় কল্যাণী থানার পুলিশ। আগুনে সর্বস্বান্ত পরিবার থেকে জানা যায় আনুমানিক 15 লক্ষ টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।