অবতক খবর,৯ এপ্রিল,অনুপ কুমার মন্ডল.নদীয়া: মা ক্যান্সারে আক্রান্ত, দুই ছেলে হাঁটাচলা করতে পারেনা অভাবের সংসারে সংসার ছেড়ে পালালো বাবা। ঘটনাটি নদীয়ার বীরনগর পৌরসভা এর 13 নম্বর ওয়ার্ডের উত্তর পালিত পাড়া এলাকার। দীপক সরকার (22), পংকজ সরকার ( 17) এদের দুজনের কেউই কথা বলতে পারে না। না পারে ,ঠিক মত চলাফেরা করতে, বয়স যত বাড়ছে ততোই আস্তে আস্তে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে ওই দুই যুবক।

কঠিন ব্যয়বহুল রোগে আক্রান্ত ওদের তিনজনের।তিনজনের সংসারে তার বাবা কালু সরকার হকারি করে সংসার চালাতেন। মা, অর্চনা সরকার তিনি পরের বাড়িতে রান্নার কাজ করে সংসারের পাশে এসে দাঁড়িয়েছিলেন গত দু’বছর আগে মা অর্চনা সরকারের ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ার পর রান্নার কাজটিও চলে যায় তার।

সেই যে তার বাবা বাড়ি ছেড়েছেন আর বাড়ি আসেনি। আর তারপরই এই বিষয়টি নজরে আসে বিশিষ্ট সমাজসেবী বিননগর পৌরসভার 13 নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ চন্দ্র পোদ্দারের, অবশেষে আজ গোবিন্দচন্দ্র পোদ্দারের প্রচেষ্টায় বিভিন্ন এনজিও সংস্থা এসে ওই পরিবারের পাশে দাঁড়ালো তেমনি ইন্ডিয়ান রেড ক্রস সোসাইটি বগুলা ইউনিট এর পক্ষ থেকে তাদের সামর্থ্য মত রেশন তুলে দেওয়া হল ।