অবতক খবর,২৮ নভেম্বর: নদিয়ার মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়েই টুইটে নিহতদের পরিবারকে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা সাহায্যের কথা ঘোষণা করল কেন্দ্র। আহতদের পরিবার পিছু দেওয়া হবে ৫০ হাজার টাকা।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই নিহতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও  শোকপ্রকাশ করেন। তিনি লেখেন, “নদিয়ার দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা হৃদয়বিদারক। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। এই কঠিন পরিস্থিতি সামলে ওঠার ক্ষমতা দিন ঈশ্বর। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। রাজ্য সরকার নিহতদের পরিজন এবং আহতদের পাশে আছে। তাঁদের সবরকম সাহায্য করা হবে।” দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান রাজ্যপাল জগদীপ ধনকড়ও (Jagdeep Dhankhar)।

এবার কেন্দ্রের তরফে নদিয়ায় মৃত ও আহতদের পরিবারকে আর্থিক সাহায্য করা হল। মৃতদের পরিবার পিছু দেওয়া হবে ২ লক্ষ টাকা। আহতরা পাবেন ৫ হাজার টাকা। কেন্দ্রের সহযোগিতা পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মৃত ও আহতদের পরিবারের সদস্যরা।