অবতক খবর,১৭ এপ্রিল: দুর্ঘটনার কবলে বারাসাতে সাংসদ তথা লোকসভা নির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাক্তার কাকলি ঘোষ দস্তিদার। মধ্যমগ্রাম বিকেলে দিগবেড়িয়া বাড়ি থেকে বেরিয়ে মধ্যমগ্রাম জেলা পার্টি অফিসে তৃণমূলে যোগদান কর্মসূচি অনুষ্ঠানে আসার সময় ঘটে এই দুর্ঘটনা।

জানা যায়, একটা পাইভেট কার সরাসরি তার গাড়িতে এসে সজোরে ধাক্কা মারে।সজোরে এসে ধাক্কা মারার কারণে গাড়ির চারটি দরজায় লক হয়ে যায় বলে জানান সাংসদ। গতি বেগ থাকায় ধাক্কা লাগার পরই গাড়ির সামনে লেগে মাথায় আঘাত পান কাকলি দেবী। মাথায় গুরুতর ব্যথা অনুভব করায় তাকে নিয়ে যাওয়া হয় বারাসাত মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ইসিজি ও সিটিস্ক্যান করা হয় তার বলে জানা গিয়েছে।খবর পেয়েই জেলা সদর হাসপাতালে আসেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, মধ্যমগ্রাম ও বারাসত পুরসভার চেয়ারম্যান ও প্রাক্তন চেয়ারম্যান সহ পুর পারিষদ সদস্য রা হাসপাতালের সুপার।

ইতিমধ্যেই ওই প্রাইভেট গাড়িটির বিষয়ে খোঁজ খবর নেওয়া শুরু করেছে পুলিশ। এর পেছনে কারোর হাত আছে কিনা তা এখনই বলা সম্ভব নয় বলে জানিয়েছে প্রশাসন। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। প্রার্থীর এমন দুর্ঘটনা খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তৃণমূল কর্মী সমর্থকরা।