অবতক খবর ,উত্তর ২৪ পরগণা : সোমবার সকালে পাইকারডাঙ্গা গ্রামে গরুতে জমির ঘাস খাওয়া নিয়ে প্রতিবাদ করতে গিয়ে ধস্তাধস্তি ও আহত মাধ্যমিক পরীক্ষার্থী সহ ৪ জন। গরুটি ছিল সামাদ মন্ডলের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , বেশ কয়েকদিন ধরেই সামাদ মন্ডলের গরুটি র‌ওসনা বিবির জমির ঘাস খেয়ে নিচ্ছিলো। এই নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার অশান্তি হয়েছে ।  সকালে প্রতিবাদ করলেই অশান্তি চরমে পৌছায়। প্রতিবাদ করলে সামাদ মণ্ডল ও তার স্ত্রী ইলি বিবি ধারালো ঘাস কাটা হাঁসু্যা, বাঁশ , লাঠি দিয়ে হামলা করে ও কুপিয়ে আঘাত করে । এই সময় র‌ওসনা বিবির পরিবারের দিদা দুই নাতি সহ বৌমা চারজন জখম হন। এরমধ্যে বড় নাতনি রুবিনা খাতুন এ বছরের মাধ্যমিক পরীক্ষার্থী, তাকে এলোপাথারি মারধর করা হয় ।পাশাপাশি ছোট নাতনির মাথায় ধারালো অস্ত্রের কোপ মারে । এমনকি ষাটোর্ধ্ব দিদা রচনা বিবি ও তার বৌমা জেসমিনা বিবিও জখম হয়েছেন। ওই সময় স্থানীয় বাসিন্দারা সেখানে এসে আহতদের উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যায় ও বসিরহাট থানায় খবর দেওয়া হয়।

প্রতিবেশী সামাদ মণ্ডল ও ইলা বিবির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। পাশাপাশি পাল্টা অভিযোগ তুলেছে সামাদ মণ্ডল এর পরিবার । সামাওদ মন্ডলের পরিবারও জানিয়েছে, তারাও পুলিসে অভিযোগ দায়ের করবে ।