অবতক খবর,১২ সেপ্টেম্বরঃ দিল্লি গেলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। দিল্লিতে স্ট্যান্ডিং কমিটির মিটিংয়ে যোগ দেবেন তিনি। দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

বিক্ষুব্ধ বিজেপির বৈঠক নিয়ে তিনি বলেন, বিক্ষুব্ধ বলে আমি কিছু জানি না কোন ব্যাপারে কোন কর্মী দ্বিমত থাকতে পারে সেটা কি অথরিটিকে বলুক বিশাল বড় একটা কমিটি গঠন করা হয়েছে পঞ্চায়েত নিয়ে কথা বলুন তোদের সঙ্গে বসুন সাজেশন থাকলে দিন তারা এসে একসঙ্গে লড়াই করে টিএমসিকে হারাবো।

বৃষ্টি চলছে আগামীকাল নবান্ন অভিযান নিয়ে কতটা জোরদার বিজেপি। সেই প্রসঙ্গে বলেন,আজকে পশ্চিমবাংলা সব চ্যানেলে দেখাচ্ছে দীঘার সমুদ্রের ঢেউ কাটছে পড়ছে, লোকে বাড়িতে বসে বসে দেখছেন কালকে ঠিক এইভাবে জনজোয়ার নবান্নের উপর আছড়ে পড়বে চিন্তা করার কোনো কারণ নেই বিজেপি কর্মীরা আসছেন গ্রাম গ্রাম থেকে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবেন আন্দোলন করবেন।

দূর দূরান্ত থেকে আসার জন্য ট্রেনের প্রয়োজন সেই নিয়ে তিনি বলেন,স্পেশাল ট্রেন দেওয়া হয়ে গিয়েছে, ঠিক সময় দাঁড়াবে হাজার হাজার কর্মীরা ট্রেনে আসবেন বাসে আসবেন ছোট ছোট গাড়িতে আসবেন যথা সময় কলেজ স্কোয়ার সাঁতরাগাছি হাওড়া ময়দান সেখান থেকে হাজার হাজার মানুষের জমায়েত হবে।

হাওড়া হাট এর ব্যবসায়ীদের চিঠি দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন,বৃষ্টির মধ্যে কোথায় ব্যবসা হবে একদিন বিজেপি রালি করলে ক্ষতিগ্রস্ত টিএমসি পুরো তুলে দিয়েছে সেটা বলার দম নেই ব্যবসায়ীদের ব্যবসায়ীরা আজকে ব্যবসা ছেড়ে দিয়ে অন্য রাজ্যে চলে যাচ্ছে আর বিজেপি আন্দোলন করলে কষ্ট হচ্ছে কোন ব্যবসায়ী আছে এরকম পশ্চিমবঙ্গে ব্যবসা বলে কিছু আছে কাটমানি আছে সিন্ডিকেট আছে।

ফিরহাদ হাকিমের ব্যবসায়ীদের ভয় দেখানো মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, কোন ব্যবসায়ীদের ইডি ভয় দেখিয়েছে সেটা সবাই দেখতে পেয়েছে আর কোন ব্যবসায়ীদের পক্ষে ববি হাকিম বলছে সেটাও মানুষ দেখতে পাচ্ছে। ডাল মে কুচ কালা হে কালো টাকা তুলছে এটা তো তাদের কাজ কালো টাকা তুললে যদি বাংলার ইকোনমি ভেঙে পড়ে তাহলে আজই ভেঙে পড়া উচিত কালো টাকার উপর ইকোনমি দাঁড়াতে পারে না দাঁড়ানো উচিত নয় আর তাকে ববি হাকিম সাপোর্ট করছে।

ফিরহাদ হাকিমের মন্তব্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন,

ব্যবসায়ী নয় কালোবাজারিদের উপর কালো টাকার মালিকদের উপর আঘাত আসছে আসবে। কান মোলা খেয়ে যে পার্টির কাছ থেকে আমার মনে হয় ওনারও কিছু টাকা পয়সা ছিল মনের দুঃখে বলে দিয়েছেন এখন পার্টির লাইনে বলতে হচ্ছে।

মেনকা গম্ভীরকে রাত সাড়ে বারোটায় ইডির নোটিশ প্রসঙ্গে তিনি বলেন,ইডি বলছে ভুল করে সময় গেছে হতে পারে ভুল। রাত সাড়ে বারোটায় কোন মহিলাকে কোথাও কেউ জেরার জন্য ডাকতে পারে না ডাকা উচিত নয় কিন্তু বিধানসভা যদি রাত দুটোর সময় বসতে পারে, তার চিঠি যদি আসতে পারে তাহলে ইডির একটা চিঠিতে ডেট ভুল হতে পারে না তা নিয়ে কেন সমালোচনা করছে।

বাগুইআটিতে ছাত্র খুনের ঘটনায় সৌগত রায় বিস্ফোরক মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,উনি কি সাপ্লাই করতেন, বয়স হয়েছে যান রাঁচি ঘুরে আসুন কিছুদিন ওনার প্রকাশ্যে কথা বলা উচিত নয় বোঝা যাচ্ছে বাহাত্তর পাড় হলে যা হয় মানুষের সেই প্রভাব পড়েছে বুদ্ধিশুদ্ধি ঠিক নেই মাথা ঠিক নেই রাঁচি গিয়ে ঘুরে আসুন।