অবতক খবর  : দিল্লিতে দাঙ্গা এবং সিএএ-এর বিরুদ্ধে বুধবার হালিশহর এবং কাঁচরাপাড়ায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি ধিক্কার মিছিল বের করা হয়। স্থানীয় নেতাদের পাশাপাশি এই মিছিলে অংশগ্রহণ করেন তৃণমূলের বহু সাধারণ কর্মী ও মহিলা কর্মীরা। এদিন হালিশহর স্টেশন থেকে সরকার বাজার পর্যন্ত ধিক্কার মিছিল করে তৃণমূল। এই মিছিলের উপরিভাগে ছিলেন হালিশহর পৌরসভার পৌরপ্রধান অংশুমান রায়।

 

তিনি বলেন, দিল্লির ঘটনার তীব্র নিন্দা করছি। শুধুমাত্র বিজেপির ধর্মীয় বিভাজনের রাজনীতির ফলে দিল্লিতে পর এক হিংসাত্মক ঘটনা ঘটেছে,খুন হয়েছেন মানুষ। মরতে হয়েছে সাধারণ মানুষকে,আহত এবং নিখোঁজ বহু। আসলে সাধারণ মানুষ কেন্দ্রীয় সরকারের কালাকানুনের বিরুদ্ধে, কিন্তু বিজেপি জোর করে এই আইন মানুষের উপর চাপিয়ে দিতে চাইছে।

যেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনেক আগেই বলেছেন যে,এই রাজ্যে এই কালাকানুন লাগু হতে দেবেন না। সব সম্প্রদায়ের মানুষ এখানে মিলেমিশে বসবাস করবেন। অন্যদিকে তিনি আরও অভিযোগ করেছেন যে, বিজেপির রাজ্য নেতারাও অশান্তি সৃষ্টির চেষ্টা করছেন। কিন্তু মানুষ তৃণমূলের সঙ্গে আছেন,তারা তাদের নেত্রীর উপর ভরসা রাখেন।‌ তিনি বলেন, কিছু এমন মানুষ রয়েছেন যারা তৃণমূলে থেকেও অন্য দলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন।

কিন্তু তারা জানেন না যে নেত্রী প্রতিনিয়ত নজর রাখছেন তাদের উপর। যাদের তৃণমূল পছন্দ নয় তারা অন্য দলে যেতে পারেন। কিন্তু ‌দলে থেকে অন্তর্ঘাত বরদাস্ত করা হবে না। এই বলে হুঁশিয়ারি দিলেন পৌর প্রধান অংশুমান রায়।