অবতক খবর ::    লকডাউনে সব সময় মানুষের পাশে থেকে আসছেন বছর ছত্রিশের সফিকুল ইসলাম। নিজের উদ্যোগে ত্রাণ দিয়ে চলেছেন। রোজ কালিয়াচেক এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটছেন তিনি। এই কঠিন পরিস্থিতিতে তাঁকে কাছে পেয়ে স্বস্তি পাচ্ছেন সাধারণ মানুষ। মানুষের সমস্যার কথা জানার পর পরই বিদ্যুৎ গতিতে সেখানে পৌঁছে গিয়ে সমাধান করে আসছেন তিনি।

লকডাউনে জেলায় নজরকাড়া মুখ সফিকুল। মোথাবাড়ি এলাকার অচিনতলা দেবীপুর গ্রামে বাড়ি। গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার এক লক্ষ টাকার চেক রাজ্যের ত্রাণ তহবিলে জমা দিয়েছেন। এদিন জেলাশাসক রাজর্ষি মিত্রের হাতে চেক তুলে দেন শফিকুল। তিনি লকডাউনে এই করোনা বিপদের সময় বিভিন্ন এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতে নজর কেড়েছেন সফিকুল ও এই কর্ম বাংলার বুকে এক অনন্য নজির তৈরি করেছে।

সফিকুল বলেন, ‘‌আমি চাই এই করোনা ও লকডাউনে মানুষের পাশে দাঁড়াতে। আমি দল, মত, ধর্ম, বর্ণ, নির্বিশেষে দুঃস্থ মানুষকে খাদ্য সামগ্রী, আর্থিক ও বিভিন্নভাবে সাহায্য করার চেষ্টা করছি। এছাড়া ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ টাকার চেক তুলে দিয়েছি। প্রসঙ্গত সফিকুল ইসলাম মোথাবাড়ি গ্রামপঞ্চায়েতের প্রাক্তন প্রধান ও বর্তমানে কালিয়াচক-২ পঞ্চায়েত সমিতির বিদ্যুত কর্মাধ্যক্ষ।