অবতক খবর,২৫ আগস্টঃ ৩০ লক্ষ টাকার বিনিময়ে বিজেপি দলের ইলেকশন এজেন্ট বড়ঞায় তৃণমূলের ব্লক সভাপতি হয়েছেন।আর ১০ লক্ষের বিনিময়ে ব্লক যুব তৃণমূলের সভাপতি। এক অডিও ও নির্বাচন কমিশনের দেওয়া একটি পরিচয় পত্র ঘিরে রীতিমতো ব্যাপক বির্তক ভাইরাল হয়েছে মুর্শিদাবাদ এর বড়ঞা ব্লকের তৃণমূলের রাজনীতি ।

পাশাপাশি তৃণমূলের যুব সভাপতি কে পদ থেকে সরানোর জন্য নোংরা ভাষায় আক্রমণ করে রাজ্য তৃণমূল নেতৃত্বকে দেওয়া গোপন চিঠি প্রকাশ্যে চলে আসায় চরম অস্বস্তিতে পড়েছে বড়ঞার ঘাসফুল শিবির। এবং বড়ঞার বিধায়ক থেকে তৃণমূল নেতৃত্ব ইতিমধ্যেই 30 লক্ষ টাকার বিনিময়ে ব্লক সভাপতি পদ এবং ১০ লক্ষ টাকার বিনিময়ে যুব সভাপতিকে সরানোর জন্য গোপন চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় বিতর্ক সৃষ্টি হয়েছে বড়ঞার রাজনৈতিক মহলে বিষয়টি নিয়ে বুধবার নিজের বাসভবনে এক সাংবাদিক সম্মেলন করে বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা পুরো ঘটনাটি মিথ্যা এবং ষড়যন্ত্র বলে দাবি জানিয়েছেন পাশাপাশি দাবি জানিয়েছেন বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছে যদিও এই ঘটনার জন্য ক্ষুব্ধ বড়ঞার ব্লক প্রাক্তন তৃণমূল সভাপতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সরাসরি বলেন বড়ঞার বিধায়ক তাকে ব্লক সভাপতি করার জন্য ৩০ লক্ষ টাকা দাবি করেন আর সেই টাকা দিতে না পাড়ায় তার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ রাজ্য দপ্তরে পাঠিয়ে তাকে ব্লক সভাপতি পদ থেকে সরানো হয় ।

অন্যদিকে এই ঘটনায় সাংবাদিক বৈঠক করে বড়ঞার প্রাক্তন ব্লক যুব সভাপতি মাহে আলম বলেন, তার বিরুদ্ধে করা বিধায়কের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, এদিন মাহে সাংবাদিক দের সামনে কার্যত কান্নায় ভেঙে পড়ে বলেন বড়ঞা ব্লকে প্রায় ১০ বছর ধরে যুব তৃণমূলের সভাপতি পদ সামলেছি তাই আমার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ সত্যটা মিথ্যা সেটা এখানকার মানুষ অবশ্যই জানেন এখানকার মানুষের পাশে আমি সর্বদা থেকেছি তাই আমাকে সরানোর জন্য নোংরা খেলাই মেতেছে। এখানকার বিধায়ক। এছাড়াও বিধায়কের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক মন্তব্য সামনে এনেছে বড়ঞার আদি তৃনমূল নেতৃত্ব ।

অন্যদিকে এই ঘটনায় সাংবাদিক দের সামনে বিজেপি নেতা গৌরীশংকর ঘোষ জানান ভাইরাল হওয়া সচিত্র পরিচয় পত্র টি সঠিক এটি ভুয়া নয় দলের ই অংশ এই ঘটনায় জড়িয়ে বিজেপি দলের পক্ষ থেকে আমরা লজ্জিত এমন এজেন্ট কে আমাদের নির্বাচিত করার জন্য যে এজেন্ট এক বছরের মাথায় তৃণমূলের ব্লক সভাপতি হতে পারে।

তবে বড়ঞার মানুষের উদ্দেশ্যে বিজেপি নেতা গৌরীশংকর ঘোষ জানান তৃণমূল ও বিজেপির কোন গোটা পশ্চিমবঙ্গে ছিল না আর এখানেও নেই তাই যে ব্যাক্তি বিজেপি দলের সাথে গাদ্দারী করেছে ভবিষ্যতে সেই ধরনের ব্যক্তিদের বিজেপি দল চিহ্নিত করবে এবং এমন ঘটনা আর বিজেপি দল সাক্ষী হবে না।