অবতক খবর,২৫ আগস্টঃ আজ ভারতের ছাত্র ফেডারেশনের পক্ষ থেকে সাংবাদিক বৈঠক করলেন সাহানাজ ইসলাম। তিনি আজ সাংবাদিক বৈঠকে বলেন ভারতের ছাত্র ফেডারেশন এই সময়কালে গোটা রাজ্য যখন বিপদের মুখে তখন ভারতের ছাত্র ফেডারেশন ডাক দিয়েছে শিক্ষা বাঁচাও সংবিধান বাঁচাও এবং দেশ বাঁচাও।

এই দাবিতে গোটা ভারতবর্ষ এসএফআইয়ের জাঠা চলছে পাঁচটি জায়গা থেকে। সেই জাঠা আমাদের রাজ্যে শুরু হয়েছে উনিশে আগস্ট। সেই জাঠা এই মুর্শিদাবাদ জেলাতে আসবে ফারাক্কায় সকাল নটার সময় মুর্শিদাবাদ জেলা, ছাত্র ফেডারেশনের পক্ষ থেকে তাদেরকে রিসিভ করা হবে বলে জানান তিনি।

তারপর ফারাক্কা কলেজের সামনে যে কলেজ বিল্ডিং তৃণমূল সরকার বিক্রি করে দিচ্ছে এবং ফরাক্কা আইটিআই কলেজ বামফ্রন্ট আমলে হয়ে পড়ে আছে সেখানে এখনো পর্যন্ত ক্লাস চালু হয়নি। এইখানে এইসব ব্যাপারে একটি সভা হবে বলে তিনি জানান।

এরপর ধুলিয়ানের ডাক বাংলো নূর মোহাম্মদ কলেজের সামনে একটি সভা করা হবে প্রত্যেক সবাই উপস্থিত থাকবেন সংগঠনের সাধারণ সম্পাদক। তিনি বলেন এরপর সেই জাঠা চলে আসবে জঙ্গিপুর কলেজের সামনে জঙ্গিপুর কলেজে এসে দুর্নীতি নিয়ে অবস্থান বিক্ষোভ হবে এবং এই সবার শেষে সাগর দিঘির ভিতর দিয়ে বহরমপুরে এই জাঠ া প্রবেশ করবে।

বহরমপুর শহরে মিছিল হওয়ার পর এই জাঠা চলে যাবে ভাবত। তিনি বলেন আপনারা জানেন 2010 সালে এই ভাবটাতে বামফ্রন্ট আমলের শিক্ষা মন্ত্রী সুদর্শন রায় চৌধুরী একটি গার্লস কলেজের ভিত্তি স্থাপন করেছিলেন। সেখানে এই তৃণমূল সরকারের আমলে গার্লস কলেজে তৈরি হওয়ার পরিবর্তে সমাজকে ধ্বংস করার জন্য ওই জায়গায় দুষ্কৃতিদের নানারকম দুষ্কর্মের কাজকর্ম চলছে বলে তিনি জানান। এই ভাবতাই শেষ সভায় উপস্থিত থাকবেন কমরেড সুজন চক্রবর্তী।