অবতক খবর,২৪ জুনঃ এক মহিলার জমি জোর করে দখল করে নেওয়ার অভিযোগ স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগকারীনীর দাবি, স্থানীয় এক ব্যক্তি তৃণমূল নেতার পরিচয় দিয়ে তার জমি দখল করার চেষ্টা করছে। শুধু তাই নয়, ওই জমিতে তৃণমূলের কার্য্যালয় তৈরির নাম করে ওই জমির মধ্যে তৃণমূলের পতাকা লাগিয়ে দেয় ।এর প্রতিবাদ করলে মহিলাকে বেধড়ক মারধর এবং শীলতাহানি করা হয় বলে অভিযোগ করেন ওই মহিলা। ঘটনাটি ঘটছে শান্তিপুর থানার আড়বলদা বাজার এলাকায়।

অভিযোগকারিণী প্রতিমা বিশ্বাসের অভিযোগ, গত ছয় মাস আগে বাজারের কাছে একটি জায়গা কিনেছিলেন তিনি। জায়গাটি কেনার পর থেকেই ওই এলাকার তৃণমূলের নেতা বলে জাহির করা উৎপল সেন নামে এক ব্যক্তি টাকার দাবি করতে থাকে। টাকা দিতে রাজি না হওয়ায় ওই মহিলার জমিটি জবরদখল করে তৃণমূলের দলীয় পতাকা লাগিয়ে দেয় উৎপল। শুক্রবার সকালে ওই মহিলা তার কেনা জায়গাটি পরিষ্কার করতে গেলে ওই মহিলাকে মারধর করা হয় বলে অভিযোগ। ওই মহিলার অভিযোগ শুধু মারধর নয়, তাকে শীলতাহানি করার চেষ্টা করে উৎপল সেন।

যদিও ওই মহিলার ছেলে এই ঘটনার প্রতিবাদ করলে ছেলেকেও হুমকি দেয়। গুরুতর আহত অবস্থায় ওই মহিলা প্রতিমা বিশ্বাস শান্তিপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে শান্তিপুর থানার দ্বারস্থ হন। এছাড়াও উৎপল সেনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এই ঘটনায় শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামীকে প্রশ্ন করলে তিনি সাফ জানিয়ে দেন, ওই নামে কোন নেতা ওই এলাকায় আছে বলে আমার জানা নেই।

সত্যিই যদি এই ঘটনা ঘটে থাকে তবে পুলিশ তদন্ত করে দোষীর শাস্তির ব্যবস্থা করবে। বিধায়ক আরোও জানান, এই ঘটনায় অভিযোগকারীনী মহিলা আমার কাছেও লিখিত অভিযোগ জানিয়েছে। আমিও বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার চেষ্টা করছি।