অবতক খবর , সুজিত , হুগলী:- হুগলী:-  বাঙালির সেরা খেলা ফুটবল।তার উপর শুরু হয়ে গেছে আইএসএল।এরই মধ্যে শনিবার উত্তরপাড়া জেকে স্ট্রিটের বাদিন্দা তিলক বসু নতুন করে সবুজ মেরুন রঙে রাঙিয়ে ফেলেছে নিজের বাড়িকে।

বাড়ির নাম দিয়েছে মোহনবাগান বাড়ি।মনেপ্রাণে মোহনবাগান ক্লাবের অন্ধ ভক্ত তিলক বাবু।মোহনবাগান ক্লাবের সাথে দীর্ঘদিনের সম্পর্ক।

ভারতের জাতীয় ক্লাব মোহনবাগানের বহু ইতিহাসের সাক্ষীও থেকেছেন তিনি । তিনি বলেন মোহনবাগানের খেলার টিকিটও বিক্রি হয় তার মোহনবাগান বাড়ি থেকে।কিছুদিনের মধ্যে মোহনবাগানের জেতা আইলিগ ট্রফি আসবে তার বাড়িতে বলে জানান মোহনবাগান ভক্ত।মোহনবাগানের প্রত্যেক খেলায় মাঠে বসেই খেলা দেখেন , হাজির থাকেন।

কিন্তু এবার করোনা আবহে আইএসএল হচ্ছে গোয়ায় মাঠে যাওয়া হচ্ছে না।তাই কিছুটা মন ভরাক্রান্ত।কিন্তু আইএসএল খেলায় জয় দিয়ে শুরু করেছে এটিকে মোহনবাগান তাই আনন্দের সীমা নেই , মোহনবাগান বাড়ির সদস্যদের।

তিলক বাবু জানান মোহনবাগানের খেলার দিন এলাকার বাসিন্দাদের জন্য রাস্তায় বসানো হয় বড় টিভি।মোহনবাগান জিতলে চলে উৎসব। আর হারলে বন্ধ হয়ে যায় খাওয়া দাওয়া।তবে উত্তরপাড়ায় মোহনবাগান বাড়ি নিয়ে উচ্ছসিত হুগলী জেলার মোহনবাগান সমর্থকরা।