অবতক খবর,২১ নভেম্বর: গত ২০শে নভেম্বর কাঁচরাপাড়া নকড়ি মন্ডল রোড মহাজাতি ক্লাব সংলগ্ন বাগচি ফার্মেসির আমগাছে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা প্রশমিত হয়। বিজয় পাসওয়ান(৪২) নামে স্থানীয় অধিবাসী গলায় গামছা দিয়ে আত্মহত্যা করেন।

আত্মহত্যার কারণস্বরূপ জানা গেছে, যেহেতু ছট্ পুজো ছিল সেই কারণে বিজয় পাসওয়ান প্রচুর মদ্যপান করেছিলেন। মদ্যপ অবস্থায় তিনি প্রতিবেশী শান্তি দাসের সঙ্গে ঝামেলায় লিপ্ত হয়ে পড়েন। কিন্তু ভোরবেলায় নেশার ঘোর কাটতেই তিনি প্রতিবেশী শান্তি দাসের কাছে ক্ষমা চাইতে যান।

সেই সময় বিজয় পাসওয়ানকে তার প্রতিবেশীরা বেধড়ক মারধর করে। কিন্তু যখন তিনি বুঝতে পারেন এতে তার মানসম্মান খোয়া গেছে, অর্থাৎ অপমানিত বোধ করে তিনি স্থানীয় ডাঃ বাগচির বাড়ির আম গাছের সঙ্গে গামছা দিয়ে আত্মহত্যা করেন। বিজয় পাসওয়ানের বাড়ির লোক এবং পাড়া-প্রতিবেশীরা তার মৃত্যুর জন্য প্রতিবেশী শান্তিদেবী এবং দুর্গা দাসকেই দায়ী করছেন।

অন্যদিকে খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে বীজপুর থানার পুলিশ। তারা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেন। প্রাথমিকভাবে দেখেই বোঝা গেছে যে,মৃত বিজয়ের দেহে একাধিক জায়গায় মারধরের চিহ্ন রয়েছে। বিজয় পাসওয়ানের বাড়ির লোক প্রতিবেশী শান্তিদেবী,দুর্গা দাস এবং অশোক দাসের বিরুদ্ধে বীজপুর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ এসে তাদের গ্ৰেপ্তার করে নিয়ে যায়। বিজয় পাসওয়ানের ভাইপো রঞ্জন পাসওয়ান অভিযোগ করে বলেন,’কাকাকে ওরা এমনভাবে মেরেছে যে কাকা অপমানে আত্মঘাতী হয়েছে। আমরা তাদের শাস্তি চাই।’

বিস্তারিত জানতে চোখ রাখুন অবতক খবরে।