অবতক খবর, সংবাদদাতা ::  গত 11ই নভেম্বর কারোনাতে আক্রান্ত হয়ে ভর্তি হয় জি এন আর সি হাসপাতালে শিবনাথ ব্যানার্জি(৭৫) বিরাটি বিদ্যাসাগর সরণি এলাকার বাসিন্দা হাসপাতাল থেকে 13 তারিখ বাড়ির লোকের কাছে খবর আছে তার মৃত্যু হয়েছে কারোনাতে এলাকায় দেহ নিয়ে আসা হয় পরবর্তী সময়ে শ্মশানের সৎকার্য করে ফেলা হয়।

এরপরে সমস্ত রকম শ্রাদ্ধশান্তি অনুষ্ঠান করবে বলে তারা প্রস্তুতি নিয়েছিল ।আগামীকাল শ্রাদ্ধ অনুষ্ঠান। গতকাল পরিবারের সদস্যদের কাছে আবার ফোন আসে আপনার রোগী সুস্থ আছে। আপনারা এসে  নিজের রুগীকে নিয়ে যান। সেই অনুযায়ী গতকাল অ্যাম্বুলেন্সে করে বাড়িতে নিয়ে আসে সুস্থ শিবনাথ ব্যানার্জিকে।

কিন্তু প্রশ্ন উঠছে হাসপাতালের বিরুদ্ধে কার মৃতদেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হলো। আগামিকাল শিবনাথ ব্যানার্জীর শ্রাদ্ধ অনুষ্ঠান হওয়ার কথা ছিল আত্মীয়-স্বজন প্রত্যেককে নেমন্তন্ন করা হয়ে গেছিল বাড়ির ছাদে প্যান্ডেল করা হয়েছে কিন্তু শিবনাথ বাবু এখন এক্কেবারে সুস্থ।

হাসপাতাল কর্তৃপক্ষ এখন এই নিয়ে কিছুই বলতে চাইছেন। মুখে কুলুপ আতেছেন স্থানীয় প্রশাসন।তাই প্রশ্ন উঠেছে, যে কি চলছে কোভিড হাসপাতাল গুলিতে? এই সবের জন্য দায়ী কে ?

এলাকার বিধায়ক তনময় ভট্টাচার্য্য জানান সরকারি হাসপাতালে কোভিদ হাসপাতালে নামে একই একি ধরনের চিকিৎসা চলছে তিনি বলেন যে ব্যক্তি জীবিত তাকে মৃত বলে বডি তার হাসপাতাল থেকে দিয়ে দেওয়া হচ্ছে তার কে পোড়ানো হয়ে যাচ্ছে কিন্তু তারপরে জানা যাচ্ছে যে রোগী বেঁচে আছে। কি চলছে হাসপাতালে ? সরকার কিভাবে চালাচ্ছে হাসপাতাল? তিনি জানান যার মৃতদেহ দেওয়া হয়েছে উনি কে । সেই পরিবারের কাছে ক্ষমা চেয়ে এই ভুলের জন্য ক্ষতিপূরণ দিক সরকার। তিনি সরকারের কাছে তদন্তের দাবি জানান।