অবতক খবর , আলী হোসেন, মুর্শিদাবাদ :     ডোমকল বিধানসভা পিক এর নেতৃত্বে, জয়নিং সভা শুরু হলো l আজ তার প্রথম দিন প্রায় বেশকিছু মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। উপস্থিত ছিলেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি কামরুজ্জামান মন্ডল ও ব্লকের হাজিকুল ইসলাম, ডোমকল পঞ্চায়েত সমিতির সভাপতি রেখা বিবি, ডোমকল পৌরসভার চেয়ারম্যান জাফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলম খান, মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য তজুমুদ্দিন খান, আরো অন্যান্য বিশিষ্ট তৃণমূল কর্মী বৃন্দ উপস্থিত হয়েছিলেন।

কামরুজ্জামান মন্ডল বক্তব্য রাখতে গিয়ে বলেন আজ প্রথম দিন পিক এর নেতৃত্বে জয়নিং সভা শুরু। যারা তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন তাদের স্বাগতম জানাই দিদির উন্নয়নের সামিল হওয়ার জন্য সকলে এগিয়ে আসুন দিদির হাত শক্ত করতে ২০২১ সালে বিজেপিকে রুখে দিতে দিদির উন্নয়নে সামিল হন সাধারণ মানুষের মধ্যে এভাবেই বার্তা রাখেন l তৃণমূল কংগ্রেসের নেত্রী একজন ই মমতা বন্দ্যোপাধ্যায় তিনি আমাদের যেভাবে নির্দেশ দেন সেটাই আমরা পালন করে থাকি l আমাদের মধ্যে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে সকলে একসঙ্গে দিদির পথ অনুসরণ করে চলতে হবে। আমাদের লক্ষ্য ২০২১ সাল ডোমকল বিধানসভা থেকে বিপুল ভোটে ভোট দিয়ে জয়লাভ করে দিদির হাতে আমরা এমএলএ প্রার্থী কে দিদির হাতে উপহার হিসেবে তুলে দিতে চায়, সেটাই আমাদের মূল লক্ষ্য l

তিনি আরো বলেন” মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় সাধারণ মানুষের জন্য যেভাবে উন্নয়ন করেছেন সেটা আমরা সকলেই জানি জন্ম থেকে মৃত্যু পর্যন্ত উন্নয়ন করেছেন আমাদের আমরা দেখেছি বিগত দিনে বাংলায় কোন উন্নয়ন বলে কিছুই ছিল না শুধুই মানুষকে ধোঁকা দিয়ে ভোট নিত l একমাত্র দিদি পারেন ভারতবর্ষকে রক্ষা করতে ভারতবর্ষে আইন ব্যবস্থা ভেঙে পড়েছে এই স্বৈরাচারী বিজেপি সরকার মানুষকে বিপদের মধ্যে রেখেছে এবং সাধারণ মানুষকে খেলনার মতো ব্যবহার করছেন যখন খুশি তাই নিজের ইচ্ছা মতন যা খুশি তাই করছেন বিজেপি সরকার ভারতবর্ষকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাচ্ছে” সকলে দিদির হাত শক্ত করতে এগিয়ে আসুন দিদি আমাদের সকলের মা এবং সকলের নয়নের মনি , তিনি আছেন বলে আজ বাংলাতে শান্তি আছে আমরা ঠিকমতন বসবাস করতে পারছি , আজ আমাদের কোনো অসুবিধা হয় না। দিদি রাতদিন এক করে যেভাবে খেটে চলেছেন সাধারণ মানুষের জন্য, আমরা গর্বিত দিদিকে পেয়ে। দিদি আমাদের বাংলার গর্ব।

তিনি আরো বিভিন্ন ভাবে বিস্তারিত করে সাধারণ মানুষের মধ্যে বার্তা রাখেন সাধারণ মানুষের মধ্যে বলেন আপনাদের যে কোন অসুবিধা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন বিশেষ করে রাজনৈতিক বিষয়ে যদি কোন সমস্যা হয় তাহলে আপনারা আমার সঙ্গে যোগাযোগ করবেন , আমি আপনাদের সমস্যা যদি খবর পাই সঙ্গে সঙ্গে সমাধান করার সুব্যবস্থা রাখবো এই বলে বিস্তারিত আলোচনা করেন l