অবতক খবর,১৯ এপ্রিল: এক যুবকের রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, ডায়েরিতে নিজের হাতে শেষ লেখা লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক। ঘটনাটি শান্তিপুর বেড়পাড়া এলাকার। গতকাল রাতে বাবা মায়ের সাথে খাওয়া-দাওয়া করে নিজের ঘরে শুতে চলে যাই বছর আঠাশের যুবক আসিফ ইকবাল। সকালে ঘুম থেকে উঠে যুবক আসিফকে যখন তার মা ডাকে মিলছেনা সাড়াশব্দ, এরপরই ঘরের দরজা খুলতেই দেখা যায় ঘরের ভেতরেই যুবক আসিফ ঝুলন্ত অবস্থায় রয়েছে। হতবাক হয়ে পড়ে পরিবার বৃদ্ধ বাবা-মা কান্নায় ভেঙ্গে পড়ে। ছুটে আসে এলাকার লোকজন খবর দেয় শান্তিপুর থানায়, পুলিশ এসে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা যায়, ওই যুবক একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত ছিল, এলাকায় খুব ভালো পরিচিত ছিল তার। গতকাল রাতে আত্মঘাতীর আগে একটি ডায়েরিতে নিজের হাতে অনেক কিছু লিখে যায়, যদিও ডাইরির নিচে যুবকের নিজের হাতে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। পরিবার থেকে শুরু করে স্থানীয়দের দাবি, রাতে মোবাইল ফোনের মাধ্যমে ওই যুবকের সাথে কিছু একটা ঘটনা ঘটেছে, যার কারণে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে যুবক আসিফ ইকবাল।

যুবকের আত্মঘাতীর আগে ডায়েরিতে লেখা চিঠি পরিবারের পক্ষ থেকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। তবে ডায়েরিতে কি লেখা আছে তা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করতে নারাজ পরিবার। এখন যুবকের মৃত্যুর কারণ নিয়ে ইতিমধ্যে রহস্যের দানা বাধতে শুরু করেছে পরিবার ও স্থানীয়দের এখন একটাই দাবি যুবকের আত্মঘাতী পেছনে কী রহস্য রয়েছে তার তদন্ত করুক পুলিশ।